শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১লা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:১১

মিথ্যা বক্তব্য ও অপপ্রচারের প্রতিবাদে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চাটমোহর উপজেলা সভাপতি মনিরুল ইসলামের সংবাদ সম্মেলন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের চাটমোহর উপজেলা শাখার সভাপতি মোঃ মনিরুল ইসলাম মনিরের বিরুদ্ধে মিথ্যে বক্তব্য ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুল ইসলাম মনির।
লিখিত বক্তব্যে মনির বলেন, বিগত ২৫/০৯/২০২২ ইং তারিখে স্বেচ্ছাসেবক লীগের চাটমোহর উপজেলা শাখার বিশেষ এক বর্ধিত সভা চাটমোহর বালুচর খেলার মাঠে অনুষ্ঠিত হয়। সেখানে পাবনা-৩ আসনের এমপি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন,উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও পাবনা জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সেই বর্ধিত সভায় উপজেলা কমিটির নেতা নির্বাচনে প্রার্থীদের রাজনৈতিক জীবন বৃত্তান্ত জমা দেওয়ার জন্য পাবনা জেলা সভাপতি আহমেদ শরীফ ডাবলু ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ রুহুল আমিন ঘোষনা করেন। সে মোতাবেক ৬ জন জীবন বৃত্তান্ত জমা দেন। পরবর্তীতে যাচাই বাছাই শেষে স্থানীয় সাংসদ,

আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের পরামর্শে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গত ২৩/০৩/২০২৩ ইং তারিখে মোঃ মনিরুল ইসলাম মনিরকে সভাপতি ও মোঃ কুতুব উদ্দিনকে সাধারণ সম্পাদক করে চাটমোহর উপজেলা স্বেচ্ছাসেবক লীগৈর কমিটি ঘোষনা করে।
সংবাদ সম্মেলনে মনির বলেন,কমিটি ঘোষনা করার পর থেকেই কতিপয় ব্যক্তি আমার বিরুদ্ধে নানা অপপ্রচার শুরু করেছে। এরই অংশ হিসেবে চাটমোহর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সাবেক সদস্য আঃ ওয়াহেদ বকুল একটি ইউটিউব চ্যানেলে আমাকে নকশাল হিসেবে উল্লেখ করে আমার সামাজিক ও রাজনৈতিক সুনাম নষ্ট করা উদ্দেশ্যে মিথ্যে ও বানোয়াট বক্তব্য উপস্থাপন করেছেন।

শুধু আমাকেই নয়,উপজেলা আওয়ামী লীগ ও পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগৈর সম্মানিত নেতৃবৃন্দকেও হেয়প্রতিপন্ন করেছেন। আমি ওয়াহেদ বকুলের এহেন মনগড়া,মিথ্যে ও মানহানীকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে বলা হয়, মাননীয় প্রধানমন্ত্রী যখন স্মার্ট বাংলাদেশ গঠণের জন্য কাজ করছেন। তখন ওয়াহেদ বকুলের মতো কিছু বিপথগামী আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠণের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছেন। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহবান জানানো হয়।
সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন নিমাইচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,

সাবেক ইউপি চেয়ারম্যান এএইচএম কামরুজ্জামান খোকন। এ সময় বিলচলন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফরহাদ নাসিম লাবলু, ডিবিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম ওয়াহেদ আলী, মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম,আওয়ামী লীগ নেতা সেকেন্দার আলী, রুপম মির্জা,

পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির খান,স্বেচ্ছাসেবক লীগের নেতা এম হাসান মিলন, খায়রুল ইসলাম,রফিকুল ইসলাম, ফারুক হোসেন, সাদ্দাম হোসেন, এস এম এ মাজেদ, সুবাস সাহা, শাহীন, রফিকুল ইসলাম কাজল, হাফিজ, শাওন হাসান সোহেল, আঃ রশিদ প্রমূখ উপস্থিত ছিলেন।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap