শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:২৩

মালয়েশিয়ায় তিনতলা থেকে পড়ে চাটমোহরের নির্মাণ শ্রমিকের মৃত্যু

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : মালয়েশিয়ায় নির্মাণাধীন বহুতল ভবন থেকে পড়ে মারা গেলেন পাবনার চাটমোহরের ভবন নির্মাণ শ্রমিক ফরিদুল ইসলাম (৩৫)। বুধবার (২৩ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ভাতিজা জুয়েল জানায়, তিন তলা ভবনে কাজ করার সময় সেখান থেকে পড়ে তার মৃত্যু হয়। মোবাইল ফোনের মাধ্যমে এ খবর পান ফরিদের স্বজনেরা। দেশটিতে থাকা ফরিদের এক সহকর্মী ফোনে এই দুঃসংবাদ জানান স্বজনদের। ফরিদুল ইসলাম চাটমোহর উপজেলার মূলগাম ইউনিয়নের পূর্বটিয়ারতলা গ্রামের সোনা প্রামানিকের ছেলে।

জুয়েল আরও জানায়, সাড়ে চার বছর আগে মালয়েশিয়ায় যান ফরিদ। সংসারে সচ্ছলতা আনতে বিদেশ পাড়ি জমান তিনি। ঘরে তার ১৫ বছর বয়সী একমাত্র ছেলে ও স্ত্রী রয়েছেন। মা মারা গেছেন। বেঁচে আছেন বাবা। তিন ভাই ও এক বোনের মধ্যে দ্বিতীয় ছিলেন তিনি। মৃত্যুর খবর পাওয়ার পর ফরিদের বাড়িতে চলছে শোকের মাতম। বাকরুদ্ধ হয়ে পড়েছেন তাঁর স্ত্রী ফরিদা খাতুন।

সংসারে স্বচ্ছলতা ফেরাতে জীবিকার উদ্দেশ্যে মালয়েশিয়া পাড়ি জমিয়েছিলেন ফরিদুল ইসলাম। স্বপ্ন ছিলো পরিবারের সবার মুখে হাসি ফুটবে, ছেলে প্রতিষ্ঠিত হবে। কিন্তু পিতার স্বপ্ন পূরণ হওয়ার আগেই সব শেষ হয়ে গেলে। তার এই অসময়ে চলে যাওয়া মেনে নিতে পারছেন না স্বজনরা।

ফরিদুলের মরদেহ দেশে আনার জন্য সরকারের সহযোগিতা কামনা করেছেন তার পরিবার।

এ বিষয়ে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার জানান, পরিবারের সাথে কথা বলে নিহতের মরদেহ যাতে দ্রুত দেশে আনা যায় প্রশাসনিকভাবে তার ব্যবস্থা করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap