শিরোনামঃ

আজ সোমবার / ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:৪১

মানুষ আর গৃহহীন থাকবে না….জেলা প্রশাসক কবীর মাহমুদ

চাটমোহর (পাবনা) : বাংলাদেশে খাদ্র্যের ঘাটতি নেই, মানুষকে আর না খেয়ে থাকতে হবে না। দেশে যেন একজনও ভিক্ষুক না থাকে, সেজন্য সরকার ভিক্ষুক পূর্ণবাসনের ব্যবস্থা করেছেন। যার একটু মাথা গুজবার জায়গা আছে, সরকার তার বসবাসের উপযোগী করতে সাহায্যে করছেন। মানুষ আর গৃহহীন থাকবে না। আমরা যার যার জায়গায় অবস্থা করে দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পারি, তাহলে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে পারবো।
মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প (জমি আছে ঘর নাই) গৃহহীনদের মাঝে গৃহ হস্তান্তর, সিলিং ফ্যান, মোবাইলসহ অন্যান্য সরঞ্জামাদি বিতরণ অনুষ্ঠানে মঙ্গলবার (৩০ জুলাই) বিকেলে পাবনার চাটমোহর উপজেলা মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কবীর মাহমুদ উপরোক্ত কথা গুলো বলেন।

ইউএনও সরকার অসীম কুমারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল হামিদ মাস্টার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইছাহক আলী মানিক, পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. মাশফিকুল হাসান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ডিবিগ্রাম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীর উদ্দিন মোল্লা, মোজাহার সরকার। এসময়ে উপজেলা কমিশনার (ভূিম) মো. ইকতেখারুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ সেখ মো. নাসীর উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, নজরুল ইসলাম, প্রকৌশলী কামরুজ্জামান খোকন, রাশেদুল ইসলাম বকুল, মোহাম্মদ আলী, ব্যবসায়ী সমিতির সভাপতি কেএম বেলাল হোসেন স্বপন, চাটমোহর প্রেসকাবের সভাপতি হেলালুর রহমান জুয়েল, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলমসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ গন্যমান্য সুধীজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১২৭ জন দুঃস্থ ও অসহায় মানুষকে গৃহ ও ৫০ জন ভিক্ষুককে পূর্ণবাসনে জন্য আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়। মশা নিধনের জন্য স্প্রে মেশিন উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাতে প্রদান করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap