শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:৫২

মাদক কারবারি ও জুয়াড়িদের পুলিশে দেওয়ার আহ্বান চসিক মেয়রের

চট্টগ্রাম প্রতিনিধি : মাদক ও জুয়ার কারবারে যারা জড়িত তাদের খুঁজে বের করে পুলিশে দেওয়ার আহ্বান জানিয়ে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, কোনোভাবেই সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক এবং দুর্নীতির সঙ্গে জড়িত হবো না। এসবের বিরুদ্ধে এখন যে অভিযান চলছে সেটাকে শতভাগ সমর্থন করবো।

শনিবার (২৮) সেপ্টেম্বর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে নগর আওয়ামী লীগ আয়োজিত দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক এবং একটি দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণ করতে চান। তাই এসব অপকর্মের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন তিনি। যার প্রতিফলন ও প্রয়োগ আমরা এখন বাস্তবে দেখতে পাচ্ছি।

নাছির উদ্দীন বলেন, এখানে আমরা যারা আছি সবাই নগরের কোথাও না, কোথাও বাস করি। আমাদের এলাকায় কারা অপরাধমূলক কাজ করে বেড়াচ্ছে তাদের আমরা চিনি। না চিনলে তাদের খুঁজে বের করুন। অপরাধী যে দলেরই হোক তাকে খুঁজে বের করে পুলিশের হাতে তুলে দিন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী অন্তরে যা ধারণ করেন, সেই ধারনা মুখ দিয়ে প্রকাশ করেন। তিনি মুখ দিয়ে যা প্রকাশ করেন তা জীবন দিয়ে বাস্তবায়ন করেন। তার সাহসী নেতৃত্বেই বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap