শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:৫৩

ভাঙ্গুড়া সেচ্ছাসেবক লীগের শফিউল্লাহ মোল্লার ঈদের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টারঃ-

পবিত্র ঈদ-উল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন ভাঙ্গুড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শফিউল্লাহ মোল্লা ।

তিনি বলেন ঈদ মানে আনন্দ,ঈদ মানে উৎসব, ঈদ মানে খুশির সাম্য, ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা, বৃহতের সঙ্গে যুক্ত হওয়া, ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা। সেই সাথে যে যেখানে আছেন সেখান থেকে ঈদ- উল ফিতরের আদন্দ করার আহবান জানান।

ঈদ-উল-ফিতর উপলক্ষে ” ভাঙ্গুড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীকে জানাই অগ্রীম ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন,ঈদের খুশি আপনাদের-আমাদের ও দেশবাসী সবার জীবনে মহান আল্লাহ তায়ালা পূণর্তা দান করুক এই দোয়া করি।

ঈদ বয়ে আনুক সবার জীবনে সুখ-শান্তি ও ভালবাসা,পৃথিবীতে নেমে আসুক শান্তির দূত ঘরে ঘরে জেগে উঠুক আনন্দবীল পাখিরা ৷

মুছে যাক অসহায়ের দুঃখ ব্যথা,ওটুকুন থাকুক সবার সারা জীবনের আনন্দ।

পবিত্র ঈদে ধনী-গরিব ভুলে এক কাতারে শামিল করে দেয়ার পাশাপাশি হিংসা বিভেদ বিদ্বেষ ও অহংরসহ সকল পাপ মুছে দিয়ে নতুনভাবে জীবন শুরু করার তাগিদ দান করুক,বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের মত হাসিখুশি আনন্দময় ঈদ সবার জীবনে বয়ে আনুক অফুরন্ত ভালবাসা প্রীতিময় সুখ শান্তির নিঃশ্বাস।

সেই সাথে সাস্থ বিধি মেনে ঈদের নামাজ পড়ার আহবান জানাই সফলতার শুভ প্রত্যায়ে ”ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সকল প্রতিনিধিসহ ভাঙ্গুড়া বাসিকে জানাই অগ্রীম ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন, ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap