শিরোনামঃ

আজ বুধবার / ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৩৯

ভাঙ্গুড়া রুপসী বাজারে অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার ক্ষতি

মিনু রহমান খান, ভাঙ্গুড়া (পাবনা) : পাবনার ভাঙ্গুড়ায় অষ্টোনিষা ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে বেশকিছু দোকান পুড়ে গেছে। এতে প্রায় লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার রুপসী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

অষ্টোমনিষা ইউনিয়নের চেয়ারম্যান সুলতানা জাহান বকুল জানান, দুপুরের দিকে ইউনিয়নের রুপসী বাজারে একটি দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে একঘণ্টারও বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ২টি দোকান-ঘর পুড়ে গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান অগ্নিকাণ্ডের সত্যাতা নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডে ২টি দোকান পুড়ে গেছে রুপসী বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ইলেকট্রনিকস ব্যবসায়ী মোঃ রবিউল ইসলাম ও মোঃ নুরুজ্জামান এর প্রতি সহমর্মিতা জ্ঞাপন করে তৎক্ষনাত তাদের হাতে উপজেলা প্রশাসনের পক্ষ হতে ১৫,০০০ টাকা করে মোট ৩০,০০০( ত্রিশ হাজার) টাকা তুলে দেন এবং ভবিষ্যতে সরকারের পক্ষ হতে প্রয়োজনীয় সহায়তার আশ্বাস প্রদান করেন। তাৎক্ষনিক পদক্ষেপ গ্রহন করে অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান কমাতে সক্ষম হওয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগ ও জনসাধারণের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান উপজেলা নির্বাহী অফিসার।

 

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap