শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:১৪

ভাঙ্গুড়ায় যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল

মোহাম্মদ আবুল হাসান সিদ্দিকী, ভাঙ্গুড়া (পাবনা) : পাবনা জেলা যুবলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় কমিটি বাতিল করে ২৫ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী ও যুবলীগ। বৃহস্পতিবার কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সম্পাদক হারুনুর রশিদ এই কমিটির অনুমোদন দেন। কমিটিতে পাবনার বিশিষ্ট তরুণ ব্যবসায়ী মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলী মর্তুজা বিশ্বাস সনিকে আহ্বায়ক এবং জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক ও শেখ শাকিরুল ইসলাম রনিকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জদুর রহমান তারেক পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটি সদস্য পদ লাভ করায় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে শনিবার সন্ধ্যায় একটি আনন্দ মিছিল বের করেন। মিছিলটি উপজেলা ছাত্রলীগ পাটি অফিসের সামনে থেকে বের হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে বকুল তলায় এক পথসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখের উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ খাঁন, সাবেক ছাত্র নেতা ও যুব নেতা মোখলেছুর রহমান সাঈদ, গোলাম মর্তুজা সুজন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদুর রহমান তারেক, সাংগঠনিক সম্পাদক নয়ন আহম্মেদ সবুজ ও শামিম আহম্মেদ,মিল্টন,বাসিদ,আলাল,লিটন প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap