শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:০৮

ভাঙ্গুড়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ইসিকা এগ্রো লিমিটেডের সংবাদ সম্মেলন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় সুনামধন্য ইসিকা এগ্রো লিমিটেডের নামে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা করেছেন বেতুয়ান গ্রামের মৃত আখের উদ্দিনের ছেলে জিন্নাহ নামে এক ব্যাক্তি। পাবনার বিজ্ঞ ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ১৪৪ ধারা দিয়ে (পিটিশন কেস নং-২৩৯ /২২খ্রি (ভাঙ্গুড়া) মামলা দায়ের করেন। ২০ মে শুক্রবার সকালে ফার্মের নিজস্ব কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
দিলপাশার ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ইসিকা এগ্রো লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহাজাহান আলী খান। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, ২০১৫ইং সালে বেতুয়ান মৌজার আর এস খতিয়ান নং ৫২৫, আর এস দাগ নং ২৪০১ হইতে ৩.৬১ শতাংশ জমি ক্রয় করি। সরকারি নিয়ম অনুযায়ী খাজনা -খারিজ দিয়ে দীর্ঘদিন যাবত ভোগদগল করে আসছি। আমার জমির উপর দিয়ে ফার্মে যাতায়াত ও এলাকাবাসী চলাচলের সুবিধা জন্য প্রধান সড়ক থেকে রাস্তা নির্মাণ করি। যা শান্তিপূর্ণভাবে ফার্মে কার্যক্রম চলছিল। আমার সুনাম নষ্ট ও ভাবমূর্তি খুন্ন করার জন্য একটি মহল উঠে পড়ে লেগেছেন।
তিনি বলেন, আমার ফার্মের জমির পাশে একই গ্রামের মৃত আখের উদ্দিনের ছেলে জিন্নাহ ১২ শতাংশ জমি ক্রয় করেন। যা তার ভোগ দখলে রয়েছে। একটি কুচক্রী মহলে প্ররোচনায় আদালতে ভুয়া ও হয়রানি মূলক মিথ্যা মামলা দিয়ে ১৪৪ ধারা জারি করান। তিনি লিখিত বক্তব্যে আরো বলেন, সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করছেন। সংবাদে স্থানীয় চেয়ারম্যানকে ও ব্যাংককার জড়ানো হয়েছে। আমার ফার্মে যাতায়াতের রাস্তাটি শুধু নিজেরাই ব্যবহার করি না। আমাদের গ্রামের প্রায় ৩ হাজার মানুষ এই রাস্তা দিয়ে চলাচল করছে। সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন, দিলপাশার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, ইউপি সদস্য মোঃ আক্কাস আলী, মেহেদী হাসান, রিপন সরকার, হুমায়ুন কবির, কাওসার আলীসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। অপরদিকে মামলার বাদী জিন্নাহ আলী বলেন, জমিজমা ব্যাপারে মামলা করলেও পত্রিকার সংবাদ প্রকাশে তিনি কিছুই জানেন না।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap