শিরোনামঃ

আজ বুধবার / ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:৫১

ভাঙ্গুড়ায় ছাত্রলীগ নেতার ওপর হামলা

ভাঙ্গুড়া অফিসঃ-পাবনার ভাঙ্গুড়ায় পূর্বের শত্রুতার জের ধরে হাফিজুল ইসলাম (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল বিকালে পৌর সদরের জিগাতলা এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। পরে রাতেই তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় সন্ধ্যায় হাফিজুল নিজেই বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। আহত হাফিজুল উপজেলার পার-ভাঙ্গুড়া গ্রামের মোঃ মোসলেম আলীর ছেলে ও উপজেলা ছাত্রলীগের উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক।

জানা গেছে, পূর্বের শত্রুতার জের ধরে হাফিজুলের সাথে শুভ আহমেদের (২১) দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল। শুভ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সিএনজি মালিক সমিতির সভাপতি আব্দুল জব্বারের ছেলে। শনিবার (১৪ আগস্ট) বিকালে পৌর সদরের জগতলা বাজারে হাফিজুরকে একা পেয়ে শুভ ও তার চার সহযোগী পিটিয়ে জখম করে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। এক পর্যায়ে পথচারীরা এগিয়ে এলে তারা পালিয়ে যান। পরে স্থানীয়রা হাফিজুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাট করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, হাফিজুলের মাথায় ও তার বাম চোখে গুরুত্বর আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।
হাফিজুলের পিতা মোসলেম আলী বলেন, বিষয়টি উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের সিনিয়র নেতাদের জানানো হয়েছে।
এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার (ওসি) মুঃ ফয়সাল বিন আহসান অভিযোগপ্রাপ্তি স্বীকার করে বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap