শিরোনামঃ

আজ মঙ্গলবার / ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:৩২

ভাঙ্গুড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর আত্মহত্যা

ভাঙ্গুড়া অফিস : পাবনার ভাঙ্গুড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে তাকিরন খাতুন (৩৮) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে।সে পৌরসভার উত্তরমেন্দা মহল্লার বেলাল হোসেন সওদাগরের স্ত্রী ও চার সন্তানের জননী । আজ মঙ্গলবার সন্ধ্যার দিকে পাবনা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জানা গেছে,বেশ কিছু দিন ধরে গৃহবধূ তাকিরনের সঙ্গে স্বামী বেলাল হোসেনের কলহ চলছিল।ঘটনার দিন আজ মঙ্গলবার দুপুরে স্বামী- স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।এক পর্যায়ে বেলাল হোসেন স্ত্রী তাকিরনকে বেদম মারপিট করে।

পরে বিকেলে ওই গৃহবধূ শোবার ঘরের মধ্যে গ্যাস ট্যাবলেট খেয়ে ছটফট করতে থাকে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা সদর হাসপাতালে রেফার করলে পথে তার মৃত্যু হয়।

কমিশনার ইমরান হোসেন জানান তাকিরন খুবই কর্মঠ সে নিজেই সংসার পরিচালনা করত,তার স্বামী একজন ভবঘুরে, সন্ধ্যায় তাকে মারপিট করে হাত ভেঙে দেওয়া হয়েছে বলে তিনি শুনেছেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রাশিদুল ইসলাম জানান,’ ধারণা করা হচ্ছে,দাম্পত্য কলহের কারণে সে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।’

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap