শিরোনামঃ

আজ শুক্রবার / ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:৫৫

ভাঙ্গুড়ায় ক্ষতিগ্রস্ত লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে আহত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় বৈদ্যুতিক লাইনের মেড়ামত করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে গুরুতর আহত হয়েছে বাদল গাইন (২৮) নামের এক বিদ্যুৎ কর্মচারি। তার গ্রামের বাড়ি বরিশাল জেলায়। বর্তমানে সে মুর্মূষু অবস্থায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের নিমাইচড়া গ্রামের পল্লী বিদ্যুতের খুটির উপর এঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শী ও অষ্টমনিষা পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্র সূত্রে জানা যায়, শুক্রবারের কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ বৈদ্যুতিক লাইন মেড়ামত করার জন্য অষ্টমনিষা অফিস থেকে লাইনম্যান বাদল গাইন তার সহকর্মীর সাথে নিমাইচড়া গ্রামে যায়। সেখানে বেলা ১১টার দিকে বিদ্যুতের লাইন ঠিক করার জন্য পল্লী বিদ্যুতের খুঁটিতে ওঠে বাদল গাইন। লাইন ঠিক করার মহুর্তেই ওই লাইনে বিদ্যুৎ চলে আসে এবং সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়ে পড়ে। এসময় তার শরীরের বেশ কয়েক স্থানে বিদ্যুতের আগুনে পুড়ে যায়।

এসময় পল্লী বিদ্যুতের খুঁটির নিচে অবস্থান করা তার সহকর্মীরা বিদ্যুতের অফিসে ফোনে যোগাযোগ করে বিদ্যুৎ বন্ধ করে তাকে নিচে নামিয়ে আনে। সঙ্গে সঙ্গে গুরুতর আহত অবস্থায় তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ঘটনার বিষয়ে জানতে অষ্টমনিষা পল্লী বিদ্যুত অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মোঃ রাকিবুল ইসলামকে একাধিক বার তার অফিসিয়াল নাম্বরে ফোন করলেও সে রিসিভ না করে বরং কেটে দিয়েছে।

এবিষয়ে পাবনা পল্লী বিদ্যুত সমিতি-১ জিএম প্রকৌশলী মোঃ মাসফিকুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গুরুতর আহত লাইন ম্যান বাদল গাইনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং ঘটনার বিষয়ে কারো কোনো গাফলাতি আছে কি না তা তদন্ত করে জানতে চার সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap