শিরোনামঃ

আজ মঙ্গলবার / ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ২:৪৬

ভাঙ্গুড়ায় ইভটিজিংয়ের অপরাধে দুই বখাটে যুবককে অর্থদন্ড

মিনু রহমান খান, ভাঙ্গুড়া (পাবনা) : পাবনার ভাঙ্গুড়ায় শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের ইভটিজিং করার অপরাধে দুই যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সোমবার (২৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় ভাঙ্গুড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট্র মোহাম্মদ নাহিদ হাসান খান এ রায় দেন।

ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ডপ্রাপ্ত বখাটে যুবকরা হলেন-উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া পশ্চিমপাড়া গ্রামের মোঃ আমির হোসেনের ছেলে আরিফুল ইসলাম (২২) ও একই গ্রামের মোঃ হাছেন মোল্লার ছেলে মুরাদ আলী (২০)।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঃ ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার দিয়ারপাড়া দাখিল মাদ্রাসায় গিয়ে জনৈক ছাত্রীদের উত্যক্ত করছিল বখাটে দুই যুবক আরিফুল ও মুরাদ। তখন শিক্ষার্থীরা বিষয়টি মাদ্রাসার অধ্যক্ষকে জানালে তিনি তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেন।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ৫ হাজার টাকা করে দুটি মামলায় সর্বমোট ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

এ সময় ভাঙ্গুড়া থানার সাব-ইন্সপেক্টর (এস.আই) মোহাম্মদ সৌরভ, মাদ্রাসার শিক্ষকগণ ও এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, ইভটিজিংয়ের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে অর্থদন্ড প্রদান করা হয়। ইভটিজিং এর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান উপজেলা প্রশাসন ।
উল্লেখ্য দন্ডপ্রাপ্ত দু’জন যুবকই বিবাহিত।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap