শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৪৮

ভাঙ্গুড়া উপজেলায় যুবদলের ৬টি ইউনিয়নে আহবায়ক কমিটি প্রকাশ 

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ভা্ঙ্গুড়া উপজেলা শাখা কতৃক কেন্দ্রীয় কমিটির নির্দেশনা ও নীতিমালা অনুযায়ী আহ্বায়ক , মোঃ ফরিদ আহমেদ ,যুগ্ন আহ্বায়ক মোঃ শাহিনুর রহমান সহ ৬জনের এক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষরিত কমিটি প্রথম দফায় গত১২ মে ভাঙ্গুড়া, দিলপাশার, অষ্টমনিষা, মন্ডুতোষ,পারভাঙ্গুড়া দ্বিতীয় দফায় ১৩ মে খানমরিচ ইউনিয়ন যুবদলের কমিটি অনুমোদন করা হয়।

উক্ত কমিটিতে খানমরিচ ইউনিয়নে , মোঃ মোঃ মকবুল হোসেন কে আহ্বায়ক মোঃ আবুল হাসেম মোল্লা কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি, ভাঙ্গুড়া ইউনিয়নে কমিটিতে মোঃ জামাল উদ্দিনকে আহ্বায়ক ছিলেন ,ও মোঃ ফজলুল রহমান সরকার সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি, অষ্টমনিষা ইউনিয়নে ৩১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়। উক্ত কমিটিতে আহ্বায়ক মোঃ শাহ আলম সরকার ও সদস্য সচিব, মোঃ আব্দুল্লাহ আল মামুন।দিলপাশার ইউনিয়নে ৩১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয় ‌। উক্ত কমিটিতে আহ্বায়ক মোঃ শরিফুল ইসলাম সজীব ও সদস্য সচিব মোঃ হাসিনুর রহমান।মন্ডতোষ ইউনিয়নে ৩১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়। উক্ত কমিটিতে আহ্বায়ক মোঃ মাসুদ রানা ও সদস্য সচিব মোঃ হেদায়েতুল হক হেজা ।পার ভাঙ্গুড়া ইউনিয়নে ৩১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়। উক্ত কমিটিতে আহ্বায়ক মোঃ হারুনুর রশিদ জিন্নাহ ও সদস্য সচিব মোঃ শরিফুল ইসলাম।
উপজেলা যুবদলের আহবায়ক মোঃ ফরিদ আহমেদ ও যুগ্ম আহ্বায়ক শাহিনুর শাহিন জানান, তৃনমুল পর্যায়ে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে ইউনিয়ন কমিটিগুলো গঠন করা হয়েছে। আগামীতে আন্দোলন- সংগ্রামে যুবদল বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে তারা মনে করেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap