শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:১৩

ভাঙ্গুড়ায় বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন

মোঃ আব্দুল আজিজ, ভাঙ্গুড়া (পাবনা) : লাখো শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা। তাই জাতির এ সকল শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে তাঁদের বাড়ির আঙিনায় বৃক্ষ রোপণ কর্মসূচি গ্রহণ করেছে পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রশাসন ও স্থানীয় ‘বন্ধু পরিবার’ নামের একটি সংগঠন।

শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে ভাঙ্গুড়া উপজেলার তিনজন বীর মুক্তিযোদ্ধার বসত বাড়ির আঙিনায় বৃক্ষ রোপণের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। পাবনা জেলার শ্রেষ্ঠ ইউএনও ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

এসময় ভাঙ্গুড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোকছেদ আলী, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, মোতাহার হোসেন ও বন্ধু পরিবার পক্ষে মোঃ মোস্তাফিজুর রহমান ও রাসেল হাসান বিপ্লব উপস্থিত ছিলেন।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান জানান, ‘বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। বিজয়ের এই মাসে তাঁদের প্রতি শ্রদ্ধা জানাতে এ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ৮০ জন বীর মুক্তিযোদ্ধার বাড়ির আঙিনায় বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপণ সম্পন্ন করা হবে।’

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap