শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:১৫

বড়াইগ্রামে শেখ হাসিনা ফুলবল টুর্নামেন্টের উদ্বোধন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্ম দিবস উপলক্ষে ও মাদক থেকে তরুন সমাজ সচেতন করার লক্ষে শেখ হাসিনা ফুলবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার মাঝগাঁও ইউনিয়ন ফুটবল ফেডারেশন এই কর্মসূচির আয়োজন করে। জোয়ারী ও আগ্রান উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। উভয় মাঠেই প্রধান অতিধি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী উদ্বোধন করেন।
জোয়ারী উচ্চ বিদ্যালয় মাঠে মাঝগাঁও ইউনিয়ন ফুটবল ফেডারেশন এর সভাপতি আতিকুর রহমান আতিক এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেস অতিথি হিসেবে বক্তৃতা করেন জোয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাঁদ মোহাম্মদ, মাঝগাঁও ইউপি আওয়ামীলীগ সভাপতি খোকন মোল্লা। এছারাও উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান, জয়বাংলা সামাজিক আন্দোলনের কেন্ত্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন, দুলাল মাষ্টার প্রমূখ।
কমিটির সভাপতি আতিকুর রহমান আতিক বলেন, এই টুর্নামেন্টের ৮টি দল অংশ গ্রহন করবে। আগামী ১৫ দিনের মধ্যেই এই টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap