শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:২২

বড়াইগ্রামে বিধবাকে মারপিট করে দাঁত ভেঙে দেওয়ার অভিযোগ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে ছবেলা (৬৫) নামের এক বিধবা নারীকে মেরে দাঁত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার উপজেলার মৌখাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঐ নারী মৌখাড়া এলাকার মৃত শরিফ উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় আহত হয়েছে ছবেলার মেয়ে আঞ্জুয়ারা বেগম (৩৬) নাতী সুজন (১৬)। ছবেলার জামাই একই এলাকার শফিকুল ইসলামের বাড়িতে বসবাস করতে ছিল। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানাযায়, সোমবার বাড়ির পাশে দেলোয়ার হোসেনের পুকুর পাড়ের উপর দিয়ে জালানীর খরি নিয়ে যাচ্ছিল ছবেলা মেয়ে ও নাতী। কিন্তু পুকুর পাড় দিয়ে যেতে বাধা দেয় দেলোয়ার হোসেনের ছেলে শমেজ উদ্দিন (৩৫) ও শামিম হোসেন (৩০)। অন্য কোন রাস্তা না থাকায় বাধ্য হয়ে ঐ রাস্তা দিয়ে যেতে গেলে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি বেধে যায়। ছবেলা বাধা দিতে গেলে পিটিয়ে দাঁত ভেঙ্গে দেয়।

পরে স্থানীয়রা এসে আহত অবস্থায় উদ্ধার করে ছবেলাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং মেয়ে ও নাতীকে প্রাথমিক চিকিৎষা দেওয়া হয়।
সমেজ উদ্দিন বলেন, তাদের পুকুরের পাড় ভেঙ্গে যাওয়ায় নিশেধ করা হয়েছিল। কিন্তু বৃধবা নারীর মেয়ে অনেক অশ্লীল ভাষায় গালাগালী শুরু করে। গালাগাল দিতে নিশেধ করলে তার ছেলে এসে আমার ভাইকে পিছন থেকে লাঠি দিয়ে মারতে শুরু করলে আমি বাধা দেই। আমার মাথায় আঘাত করে। ঐ বৃধবা নারী পরে গিয়ে দাঁত ভেঙ্গে যেতে পারে। তবে আমরা তাকে মারপিট করি নাই।

বড়াইগ্রাম থানা পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করে নাই। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap