শিরোনামঃ

আজ সোমবার / ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৫ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:২৩

বড়াইগ্রামে বাবার সামনে ট্রলি চাপায় শিশুর মৃত্যু

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: : নানীর বাড়ি থেকে ভ্যানচালক বাবা ৬ বছর বয়সী শিশুকণ্যা উর্মিলাকে আনতে যায়। ফেরার সময় মেয়েকে ভ্যানে বসিয়ে রেখে ও ভ্যানটি সড়কের পাশে রেখে মাত্র ৩০ গজ দূরে তার জন্য বিস্কুট ও জুস কিনতে দোকানে যায় বাবা। বিস্কুট ও জুস নিয়ে ফিরতেই মুহুর্তেই বাবার সামনে মাটি বহনকারী ট্রলি ওই ভ্যানসহ শিশুকণ্যা উর্মিলাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

শুক্রবার সকাল ৭টার দিকে নাটোরের বড়াইগ্রামের নগর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত উর্মিলা উপজেলার নগর পূর্ব তালশো গ্রামের অলিমুদ্দিন সেখের মেয়ে। এ দিকে এ ঘটনা পুলিশ ও মামলা পর্যন্ত যেনো না যায় তার জন্য একটি মহল ঘাতক ট্রলির চালক ও মালিক নগর গ্রামের আশকান হোসেনের ছেলে নয়ন সেখের সাথে এক লক্ষ টাকা দেন-দরবার সম্পন্ন করেছে বলে গোপন সূত্রে জানা গেছে। যার ফলে নিহতের বাবা-মা এই মৃত্যুর ঘটনায় থানায় অভিযোগ দিতে অস্বীকৃতি জানায়।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, যেহেতু এই মৃত্যুর ঘটনায় কেহ কোন অভিযোগ দেননি তাই ট্রলি জব্দ বা ট্রলির চালকের বিরুদ্ধে কোন আইনগত পদক্ষেপ নেয়া হয়নি। মৃতদেহেরও ময়না তদন্তের প্রয়োজন নাই।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap