শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:৪৭

বড়াইগ্রামে জেন্ডার ও জেন্ডার ভিত্তিক সহিংসতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মোহাম্মদ আলী গাজী, বড়াইগ্রাম অফিস : নাটোরের বড়াইগ্রাম পৌরসভায় বাংলাদেশের ৩০টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় দিনব্যাপী জেন্ডার ও জেন্ডার ভিত্তিক সহিংসতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার টেকনিক্যাল সাপোর্ট ইউনিটের (টিএসইউ) সহযোগিতায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এ কর্মশালার আয়োজন করে।
পৌর মিলনায়তনে মেয়র মাজেদুল বারী নয়নের সভাপতিত্বে ও সচিব জালাল উদ্দিনের সঞ্চালনায় কর্মশালায় জেন্ডার বিশেষজ্ঞ রোকসানা বেগম ও ফজিলাতুননেছা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী গোলাম কিবরিয়া, সোস্যাল ডেভেলপম্যান্ট স্পেশালিষ্ট আসাদুল্লাহ সাদাত, পৌরসভার সহকারী প্রকৌশলী ফিরোজুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী নুরুল ইসলাম ও প্যানেল মেয়র ফজলুল হক ফজের বক্তব্য রাখেন।
কর্মশালায় বক্তারা জানান, নিরাপদ পানি ও স্যানিটেশন সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে পৌর এলাকায় দুই হাজার পরিবারে পাইপলাইনের মাধ্যমে পানি সরবরাহ, শহরের গুরুত্বপূর্ণ স্থানে তিনটি আধুনিক পাবলিক টয়লেট নির্মাণ ও তিনশ’ হতদরিদ্র পরিবারে আধুনিক টয়লেট নির্মাণ করা হবে ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap