শিরোনামঃ

আজ মঙ্গলবার / ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৩০

বড়াইগ্রামে ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোর বড়াইগ্রাম ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কোরআন খানী রালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মারিয়া খাতুন।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান পাটয়ারী। বনপাড়া পৌর মেয়র মোঃ কে এম জাকির হোসেন, মোঃ আব্দুল কুদ্দুস মিয়াজী সভাপতি বড়াই গ্রাম উপজেলা আওয়ামীলীগ। অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন মোঃ নাজমুল হোসাইন, ফিল্ট সুপারভাইজার বড়াই গ্রাম নাটোর । পরে ইসলামিক ফাউন্ডেশানের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২২ উদযাপন উপলক্ষে ইফার প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে ও দেশ জাতির উন্নতি অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া করা হয়। এ সময় ইফার বড়াই গ্রামের কর্মকতাগণ, ইফার সকল শিক্ষক শিক্ষিকা ও বিভিন্ন মসজিদের ইমাম খতিব, উপস্থিত ছিলেন। প্রসঙ্গত ইসলামের প্রচার-প্রসারের লক্ষ্যে বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ১৯৭৫ সালের ২২ মার্চ এক অধ্যাদেশবলে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। ২৮ মার্চ ১৯৭৫ সালে ‘ইসলামিক ফাউন্ডেশন’ এ্যাক্ট প্রণীত হয়। বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষ মুসলমান। ইসলামের এই সমুন্নত আদর্শ ও মূল্যবোধের প্রচার ও প্রসার কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশনের সারাদেশে নানামুখী কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap