শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:১৬

বেনাপোলে কুরিয়ার সার্ভিস থেকে বিপুল পরিমাণ ভারতীয় চোরাচালান পণ্য জব্দ

জাকির হোসেন, শার্শা, যশোর প্রতিনিধি : যশোরের বেনাপোলে অগ্রনী কুরিয়ার সার্ভিস থেকে আমদানি পণ্য পরিবহনের নাম করে ভারতীয় পণ্য পাচারের সময় ৬৭ লাখ ৫৩ হাজার ৯শ টাকা মূল্যের চোরাচালান পণ্যসহ একটি কাভার্ড ভ্যান আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এসময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।
রোববার রাতে যশোর-বেনাপোল সড়কের আমড়াখালি বিজিবি চেকপোস্ট থেকে এ ভারতীয় পণ্য জব্দ করা হয়।
জব্দকৃত পণ্যের মধ্যে রয়েছে একটি কাভার্ড ভ্যান বিপুল পরিমাণ ভারতীয় থান কাপড়, ওয়ান পিস, টু পিস, চাদর, ঘাসের বীজ ও ছাতা।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন খবরে জানা যায়, বন্দর নগরী বেনাপোল থেকে ঢাকাগামী অগ্রনী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে বিপুল পরিমাণ আমদানিযোগ্য পণ্য পাচার হচ্ছে।
এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা আমড়াখালী চেকপোষ্ট থেকে কাভার্ড ভ্যানটি আটক করে। এ সময় তল্লাশি করে অবৈধ পণ্য পাওয়া যায়। জব্দকৃত মালামালের মোট বাজার মুল্য ৬৭লাখ ৫৩ হাজার ৯শ টাকা। জব্দকৃত মালামাল আজ সোমবার কাস্টমস হাউজে জমা দেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap