শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:৩৫

বিএনপি নির্বাচন বানচালের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে…শহিদুল ইসলাম রতন

পাবনা প্রতিনিধি : পাবনা-৪, (ঈশ্বরদী আটঘরিয়া) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশি আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন বলেছেন,

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ সরকারের আমলে অনুষ্ঠিত হবে। কোন অপশক্তিই এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। বেআইনিভাবে নির্বাচনকে বাধাগ্রস্ত করার যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় দেশের জনগণ ঐক্যবদ্ধ। ‘বিএনপি নির্বাচন বানচাল এবং নির্বাচনী পরিবেশ বিনষ্টের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা অতীতের ধারাবাহিকতায় গণতান্ত্রিক প্রক্রিয়ার বিরুদ্ধে অবস্থান করে নির্বাচন ও নির্বাচনী প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করতে চায়,

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও নির্বাচন বানচাল রুখতে এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আটঘরিয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল জনসভা প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, একই সাথে দেশের রাজনৈতিক স্থিতিশীলতা এবং উন্নয়নের চলমান অভিযাত্রাকে ব্যাহত করতে চায়। বিএনপি একটি অবৈধ রাজনৈতিক দল। তারা কখনও জনকল্যাণ এবং মানুষের অধিকার প্রতিষ্ঠা ও ভাগ্যোন্নয়নের রাজনীতি করেনি। বিএনপি এখন বিতর্কিত দল, মিথ্যাচারই তাদের মূল সম্পদ।

শনিবার(২৮ অক্টোবর) বিকালে আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের যে জনসমুদ্র গড়ে তুলেছেন তা বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আমাদের উন্নয়নের ঠিকানা শেখ হাসিনা উন্নয়ন এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক। দেশের মানুষ কখনোই বিএনপি -জামায়াতকে আর রাষ্ট্রীয় ক্ষমতাই দেখতে চায় না।

নেতাকর্মীদের উদ্দ্যেশ্য রতন বলেন, বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধী অপশক্তি ক্ষমতাই এসে বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর যেন ছিনিমিনি খেলতে না পারে তার জন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করার আহবান জানান।
তিনি আরো বলেন, এখন থেকে আওয়ামী লীগ দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশের উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা বিজয়ের বিকল্প নেই।

এসময় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য তানভীর ইসলাম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল, জেলা পরিষদের সদস্য জনাব মোঃ কামরুজ্জামান টুটুল, আওয়ামী যুবলীগের সভাপতি আজিজুল গাফফার, সেচ্ছাসেবক লীগের আহবায়ক শরিফুল ইসলাম,

দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী নিখিল কুমার সাহা, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খান, সাধারণ সম্পাদক জিন্নাত আলী, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, যুবলীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লা, মাজপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল বাতেন সরকার, লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, ছাত্র লীগের সাধারণ সম্পাদক খাইরুল হাসান নাসিম সহ অনেকেই।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap