শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:১৩

বাগমারায় দূর্ঘটনায় নিহত পরিবারকে আর্থিক সহযোগিতা এমপি এনামুল হকের

নাজিম হাসান,রাজশাহী থেকে : রাজশাহীর বাগমারায় চলমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-২০১৯(অনূর্ধ্ব-১৭) দেখতে আসার পথে ভুটভুটি উল্টে স্কুল ছাত্র আসাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ আর্থিক সহযোগিতা করেছেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং জাতীয় সংসদের প্যানেল স্পিকার ইঞ্জিনিয়ার এনামুল হক।

সেই সাথে নিহত আসাদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। গত রবিবার বেলা পৌনে এক টার দিকে উপজেলার বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-২০১৯(অনূর্ধ্ব-১৭) ঝিকরা বনাম শ্রীপুর ইউনিয়ন দলের খেলা দেখতে আসছিল সে। দানগাছি নামক স্থানে ভুটভুটির উল্টে তার মৃত্যু হয়। নিহত আসাদ ঝিকরা মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

স্কুল ছাত্রের অকাল মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবার সহ উপজেলা জুড়ে। এদিকে স্কুল ছাত্র আসাদের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে রবিবার রাতেই ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে নিহত আসাদের পবিবারের সদস্যদের হাতে নগদ ৫০ হাজার টাকা সহযোগিতা প্রদান করেন।

সন্ধ্যা সাড়ে ৭ টার উপজেলার ঝিকরা ইউনিয়নের ঝিকরা সরদার পাড়া গ্রামে জানাযা অনুষ্ঠিত হয় আসাদের। জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। আসাদের অকাল মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। সেই সাথে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন তিনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap