শিরোনামঃ

আজ বুধবার / ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:৪৪

বাগমারায় করোনার টিকা গ্রহণে উদ্বৃদ্ধকরণ বিষয়ক মতবিনিময় সভা

নাজিম হাসান, রাজশাহী থেকে: রাজশাহীর বাগমারায় ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার মালিক সমিতিরি উদ্যোগে করোনার সতর্ককতা অবলম্বন ও করোনার টিকা গ্রহনে উদ্বৃদ্ধকরন বিষয়ে এক মতবিনিময় সভা মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা: গোলাম রাব্বানীর চেম্বারে সভা অনুষ্ঠিত হয়। বাগমারা ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার মালিক সমিতির সভাপতি ডা: সাব্বির আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন টিএইচও ডা: গোলাম রাব্বানী।

বাগমারা ক্লিনিক এ্যান্ড ডায়াগনষ্টিক মালিক সমিতির সাধারন সম্পাদক মা ক্লিনিকের পরিচালক জোবাইদুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: মোতালেব হোসেন, উপজেলা স্যানিট্যারি ইন্সপেক্টর আশারাফুল ইসলাম মন্ডল, রোজা ক্লিনিকের মালিক মোহাম্মাদ কানন, ভবানীগঞ্জ ডায়াবেটিক সেন্টারের পরিচালক ডা: মামুন, স্বাধীন ক্লিনিক এ্যান্ড ডায়াগনষ্টিক সেনটারের পরিচালক জিল্লুর রহমান, ফোর ষটার ক্লিনিকের পরিচালক মো: মিজানুর রহমান,

সিমু ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক শামীম আহম্মেদ. রয়েল ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক আব্দুল মালেক, সোনার বাংলা হাসপাতালের পরিচালক সচীন্দ্রনাথ শীল, হাজেরা ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক হাফিজুর রহমান, জনতা ক্লিনিকের পরিচালক আমিনুল ইসলাম। মতবিনিময় সভায় বক্তারা বলেন, গত ৯ ফেব্রুয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চত্তরে উপস্থিত হয়ে বাগমারায় করোনার টিকা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বাগমারার সংসদ সদস্য ইঞ্জি এনামুল হক।

তিনি ওই দিন নিজে করোনার টিকা গ্রহন করেন। বর্তমানে বাগমারায় এই টিকা গ্রহনে সাধারন মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ ও উৎসাহ উদ্দীপনা লক্ষ করা গেছে। গ্রামগঞ্জে ও প্রত্যন্ত অঞ্চলে এই টিকা গ্রহনে সবাইকে এগিয়ে আসতে ও সবার মাঝে উৎসাহ সৃষ্টি করতে এবং করোনার সতর্ককতায় সরকারী বিধি মেনে চলতে সরকারি স্বাস্থ্য কর্মীদের পাশাপাশি এখন থেকে বাগমারা ক্লিনিক এ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টার মালিক সমিতির সদস্যরা অগ্রনী পালন করে চলবে তারা অঙ্গীকার ব্যক্ত করেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap