শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৫৫

বড়াইগ্রাম জোনাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমাননের ভাস্কর্য ভাঙচুর প্রতিবাদে বিক্ষোভ মিছিল।

মোঃ শাহ আলমঃ-কুষ্টিয়ার পাঁচ রাস্তায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে আজ ৮ ই ডিসেম্বর, সন্ধ্যা ০৫ ঘটিকা সময় জোনাইল আওয়ামীলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।

বড়াইগ্রাম উপজেলার ৩ নং জোনাইল ইউনিয়নের আওয়ামীলীগ ,ছাত্রলীগ কৃষকলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
আয়োজনে,মোঃ আবুল কালাম (আজাদ )৩ নং জোনাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী। ও বাংলাদেশ আওয়ামী লীগ জোনাইল ইউনিয়ন সভাপতি।

কুষ্টিয়া পাঁচ রাস্তায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে।

উপস্থিত ছিলেন ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও নাটোর জেলা আওয়ামী লীগের পরিসংখ্যা বিষয়ক সম্পাদক।
ওই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা উপস্থিত ছিলেন মোঃ মাহাতাব উদ্দিন (মাস্টার) ৩ নং জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারী।
মোঃ বুলবুল হোসেন,৩ নং জোনাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি।

উক্ত বিক্ষোভ মিছিল বের করেন, জোনাইল পাগলা বাজার থেকে বড়াইগ্রাম রোডের দিকে বাজারে অলিগলি প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সমাবেশে ধর্মকে পুজি করে যারা বাংলাদেশকে পাকিস্তান-আফগানিস্তানে পরিনত করতে চায়, তাদের আর এক চুলও ছাড় দেওয়া হবে না”। সেই সাথে
কুষ্টিয়ার নেক্কার জনক ঘটনায় অভিযুক্তদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানানো হয়। ভবিষ্যতে কেও যেন এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটাতে সাহস না পায় তাই অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন নেতা কর্মীরা।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap