শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৪০

বগুড়ায় যাত্রীবাহী বাস খাদে, শিশুসহ নিহত ৩

বগুড়া প্রতিনিধি : বগুড়া শিবগঞ্জের রহবলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুজন শিশু ও এক নারী রয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ছয়জন।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বাসটি ঠাকুরগাঁও থেকে যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিল।

নিহতরা হলেন- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বহরা গ্রামের মনোয়ার হোসেনের স্ত্রী শাবনুর খাতুন (২২), তার আড়াই বছরের মেয়ে মঞ্জিলা আকতার (২) ও দিনাজপুরের কাহারোল উপজেলার আল-আমিনের তিন বছরের ছেলে মেহেদী হাসান (৩)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, রাহবার এন্টারপ্রাইজের ওই বাসটি বৃহস্পতিবার রাতে ঠাকুরগাঁও থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি রাত সাড়ে ১২টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল এলাকায় পৌঁছার পরপরই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে বাসটি উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত আহত ছয়জনকে উদ্ধার করে। আহতরা বগুড়ার বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap