শিরোনামঃ

আজ বুধবার / ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:৩৩

ফুটবলের জীবন্ত কিংবদন্তী ম্যারাডোনা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ঢাকায় আসছেন

স্বাধীন খবর ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ফুটবলের জীবন্ত কিংবদন্তী দিয়াগো ম্যারাডোনাকে ঢাকায় আনার ঘোষণা দিয়েছে বাফুফে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ২০২০ সালকে ঘোষণা করা হয়েছে মুজিববর্ষ হিসেবে। আর বছরকে নানা আয়োজনে রাঙিয়ে তুলতে নেয়া নানা রকমের উদ্যোগ। তারই অংশ হিসেবে আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর দিয়াগো ম্যারাডোনাকে ঢাকা আনার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফে। ম্যারাডোনার ঢাকার আসার বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

অবশেষে ম্যারাডোনাকে প্রথমবারের মতো ঢাকায় আনতে সফল হতে যাচ্ছে বাফুফে। এরই মধ্যে ম্যারাডোনার এজেন্টের সঙ্গে আলোচনা করে বাফুফে নিশ্চিত হয়েছে মুজিববর্ষে ঢাকায় আসছেন ম্যারাডোনা।

ফুটবল ঈশ্বর ম্যারাডোনা ঢাকায় আসছেন এটা নিশ্চিত হলেও কবে, কখন আসছেন তা এখনও নিশ্চিত হয়নি। যেহেতু ১৭ই মার্চ থেকে মুজিববর্ষ শুরু হয়ে ২০২১ সালের মার্চ পর্যন্ত চলবে। তাই এই সময়ের মধ্যে ঢাকায় আসবেন ম্যারাডোনা। বাফুফে জানিয়েছে, ম্যারাডোনার সুবিধা অনুযায়ী তার আগমনের সময় এবং সূচি ঠিক করা হবে।

ঢাকায় আসার পর ম্যারাডোনার যে সফর সূচি থাকবে তার মধ্যে অন্যতম হবে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ। আর বাকি সূচি ম্যারাডোনার সফরের দৈর্ঘ্য অনুযায়ী সাজানো হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap