শিরোনামঃ

আজ রবিবার / ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৪ঠা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:২২

ফাইল সই করাতে গেলে ঈশ্বরদী ব্যাংক ম্যানেজার এক নারীকে কুপ্রস্তাব

পাবনা প্রতিনিধি : ফাইল সই করাতে গেলে পাবনায় সোনালি ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার সাইদুল ইসলাম এক নারীকে কুপ্রস্তাব দিয়েছে বলে অভিযোগ উঠেছে। ম্যানেজার ওই নারীকে বাড়িতে গিয়ে ভিডিও কলও দিতে বলেন বলে অভিযোগ ভুক্তভোগী নারীর।

এ ঘটনায় ওই নারীর পরিবার ক্ষিপ্ত হন ম্যানেজারের ওপর, ব্যাংকেই হয় বাকবিতণ্ডা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন। ইতিমধ্যে এ সংক্রান্ত একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী নারী।

বুধবার (১২ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী তরুণী পৌর শহরের শেরশাহ রোড পূর্ব টেংরী এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী নারী জানান, তার বাবার কল্যাণ ট্রাস্টের ফরম সই করাতে দুদিন ধরে সোনালী ব্যাংকে ঘুরছিলেন তিনি ও তার মা। নানা অজুহাতে ফরম সই না করে তাদের হয়রানি করছিলেন ম্যানেজার সাইদুল ইসলাম।

মঙ্গলবার (১১ জুলাই) মায়ের সঙ্গে ফরম নিয়ে আবারও ব্যাংকে আসেন ওই নারী। ফরম নিয়ে ম্যানেজারের কক্ষে গেলে ফরম সই করার এক পর্যায়ে ম্যানেজার সাইদুল ইসলাম তাকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হলে ফরমে সই করবেন না বলে জানান ম্যানেজার। পরে কৌশলে ফরম সই না করিয়ে চলে যান ওই নারী।

বুধবার আবারও পরিবারের সদস্যদের নিয়ে ব্যাংকে আসেন তিনি। ফরম নিয়ে ম্যানেজারের কক্ষে গেলে পুনরায় কুপ্রস্তাব দেন সাইদুল। তিনি বলেন, বাসায় গিয়ে মোবাইলে ভিডিও কল দিও। এসময় ভাষা সংযত করে কথা বলতে বললে ম্যানেজার উত্তেজিত হয়ে ওঠেন। এক পর্যায়ে বাগবিতণ্ডা শুরু হলে ব্যাংকে উপস্থিত লোকজন থামানোর চেষ্টা করেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ বিষয়ে অভিযুক্ত ব্যাংক ম্যানেজার সাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে চাননি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, ভুক্তভোগী নারী লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap