শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪৬

প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমি পাচ্ছে চাটমোহরে আরো ৫ টি গৃহহীন পরিবার

চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমি পাচ্ছে আরো ৫টি গৃহহীন পরিবার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে চাটমোহরের ৫ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর ও জমি দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার (২১ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব ঘর হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন। এনিয়ে চাটমোহর উপজেলায় মোট ৮২টি পরিবার ঘর ও জমি পেল।
বুধবার (১৯ জুলাই) বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম এক প্রেসব্রিফিং-এ এই তথ্য জানান।
ইউএনও জানান,এর আগে, প্রথম ও দ্বিতীয় পর্যায়ে চাটমোহরে ৭৭টি ঘর হস্তান্তর করা হয়েছে। গত ২৬ এপ্রিলে দ্বিতীয় পর্যায়ের প্রথম ধাপে ২২টি ঘর হস্তান্তর করা হয়। এবার হস্তান্তর করা হচ্ছে ৫টি। প্রতিটি ঘর বাবদ খরচ হয়েছে ২ লাখ ৫৯ হাজার টাকা। বিদুৎ,রাস্তা,স্যানেটারি,পানি সুবিধাসহ সকল সুবিধার ব্যবস্থা করা হয়েছে ঘরগুলোতে। দুই শতাংশ জমিসহ একটি করে পাকা ঘর দেয়া হচ্ছে গৃহহীনদের।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap