শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৪০

প্রকৌশলীর লাশ উদ্ধার, আত্মহত্যা না হত্যা নিয়ে চলছে কানাঘুষা

মহিদুল খান :পাবনার চাটমোহরে নিজের বাড়ি থেকে বিশ্বনাথ সরকার নামের এক প্রকৌশলীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনা শুক্রবার ( ২৩ আগষ্ট) দুপুরের। ঘটেছে বালুচর মহল্লায়।
বিশ্বনাথ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন, নাকি তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে- আপাতত নিশ্চিত করেননি ওসি।
ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ঘটনাটি নিয়ে কানাঘুষা চলছে স্থানীয়দের মধ্যে। বিশ্বনাথের স্ত্রী বলছেন, বদলিজনিত হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন। তবে তার কথাবার্তায় ছিল অসংলগ্নতা।
চাটমোহর থানার ওসি শেখ নাসীর উদ্দিন বলছেন, খবর পেয়ে ঘর থেকে বিশ্বনাথ সরকারের লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত্যু কিভাবে হয়েছে, এটা বলা যাবে তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর। বিশ্বনাথ সরকার ওই এলাকার বাসিন্দা বজেন্দ্রনাথ সরকারের ছেলে। তিনি বাঘাবাড়ি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের প্রকৌশলী ছিলেন। এলাকায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে, শ্বাসরোধ করে হত্যার পর লাশ দড়িতে ঝুলিয়েছেন তারই স্ত্রী। বিশ্বনাথের স্ত্রী ও বোথর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেখা রানী এ অভিযোগ অস্বীকার করেছেন।

বলছিলেন, আমাকে ফাঁসাতে এ অভিযোগ করছেন প্রতিবেশিসহ শ্বশুরবাড়ির লোকজন। লাশ কোথায় ছিল, ঝুলছিল, না বিছানায় ছিল- এমন প্রশ্নের জবাবে বলছেন, আমি জানি না, দেখি নাই। এলাকাবাসী ঘটনার সুষ্ঠ ও স্বচ্ছ তদন্তের দাবি জানিয়েছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap