শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:৩৯

পারখিদিরপুর হাই স্কুলে ৪১তম বিসিএস ক্যাডারে সুপারিশ প্রাপ্তকে সংবর্ধনা

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : ৪১তম বিসিএস উপজেলা মৎস্য অফিসার ক্যাডারে সুপারিশ প্রাপ্ত সোহানুর রহমানকে পাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার (৮ আগস্ট) বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেনের সভাপতিত্বে বিদ্যালয় চত্বরে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। বক্তব্য রাখেন সদস্য মোঃ নাজমুল হক রঞ্জু, সিনিয়র শিক্ষক মোঃ আব্দুস সবুর খান প্রমুখ।

তিনি ২০১২ সালে পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি, সরকারি শহীদ বুলবুল কলেজ থেকে এইচএসসি ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ থেকে মৎস্য বিজ্ঞানে স্নাতক ও একোয়াকালচার স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন।

তিনি আটঘরিয়ায় উপজেলার নাদুরিয়া গ্রামের সাবেক শিক্ষক ও ব্যাংকার মৃত আকবর আলীর ছেলে। তার পিতা ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন এবং তার দাদা মরহুম আব্দুল আলী প্রামানিক বিদ্যালয়ের জমি দাতা।
আটঘরিয়া উপজেলা থেকে তিনি একমাত্র বিসিএস ক্যাডারের সুপারিশ প্রাপ্ত এবং তিনি মেধা তালিকায় চতুর্থ স্থান অধিকার করেছেন।
তিনি বলেন সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন সৎ থেকে নিজের সততা বজায় রেখে দেশের জন্য, দেশের মানুষের জন্য কিছু করতে পারি।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap