শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১লা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:১৭

পাবনা-৪ আসনের সাবেক এমপি সিরাজ সরদারের বিজয় দিবসে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনা-৪, আসনের সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার

মহান বিজয় দিবস উপলক্ষে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন। এতে সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নিয়ে এই কর্মসূচি পালিত হয়।

এদিন সকাল ১০টার দিকে পাকশী ইউনিয়ন বিএনপির কার্যালয় সংলগ্ন শহীদ মিনারে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিরাজুল ইসলাম সরদার। এসময় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং দলীয় সংগীত পরিবেশন করা হয়। পরে মোটরসাইকেল বহর নিয়ে শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি পাকশী থেকে শুরু হয়ে রূপপুর মোড়, নতুনহাট হয়ে ঈশ্বরদী আলহাজ্ব মোড়স্থ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ বিরতি নেয়। সেখানে সিরাজুল ইসলাম সরদারের নেতৃত্বে নেতাকর্মীরা ফুল দিয়ে মহান শহীদ ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা শেষে শোভাযাত্রাটি ঈশ্বরদী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রেলগেট হয়ে আবারও পাকশী ইউনিয়ন বিএনপির কার্যালয় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে বক্তব্য রাখেন সিরাজুল ইসলাম সরদারসহ উপজেলা বিএনপির নেতারা।

সিরাজুল ইসলাম সরদার বলেন, এমন সময় আজকে আমরা বিজয় দিবস উদযাপন করছি, যখন আমরা দেশে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন করছি। স্বাধীনতার ৫১ বছরেও মুক্তিযুদ্ধের যে চেতনা ছিল, শহীদদের যে স্বপ্ন ছিল তা পূরণ হয়নি। দেশের গণতন্ত্র, অর্থনৈতিক ও সামাজিক সাম্য, মানবাধিকার আজ লুন্ঠিত। গণতন্ত্রের জন্য মানুষের অধিকারের জন্য আজকে আমাদের লড়াই করতে হচ্ছে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা শহীদ জিয়াউর রহমানের আহ্বানে যেভাবে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করে আজকের বিজয় ছিনিয়ে নিয়ে এসেছিলাম ঠিক একইভাবে দেশনায়ক তারেক রহমানের আহ্বানে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঝাঁপিয়ে পড়ে বিজয় ছিনিয়ে আনতে পারি, আগামী বছর যেন মুক্ত গণতান্ত্রিক বাংলাদেশে বিজয় দিবস উদযাপন করতে পারি।

কর্মসূচিতে উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন বাবলু, যুগ্ম আহবায়ক শাহাবুদ্দিন সেন্টু, যুগ্ম আহ্বায়ক আক্তার আনজাম ডন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক বাপ্পি হোসেন, সাগর হোসেন রনি, মনোয়ার হোসেন, সাবেক যুগ্ম আহবায়ক আতিয়ার রহমান, আক্তার ইমাম টনি,

পাকশী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুস সোবহান, লক্ষীকুন্ডা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুন্নু বিশ্বাস, পাকশী ইউনিয়ন যুবদলের মাহফুজুর রহমান মঞ্জু, সেন্টু মালিথা, মুশফিকুর রহমান সজল, সাগর হোসেন রনি, সাইদুল ইসলাম, সাহাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা মিজানুর রহমান বাবলু প্রমুখ।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap