শিরোনামঃ

আজ বুধবার / ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:১৪

পাবনা পুলিশ সুপার বরাবর বাদী নুরজাহানের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের কুমারগাড়ী গ্রামের জনৈক নুরজাহান খাতুন নিযার্তন ঘটিত মামলা গ্রহন না করে উল্টো তার বিরুদ্ধে ডাকাতি মামলা দেওয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় নুরজাহান পাবনা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগে সূত্রে জানা গেছে, গত ৯/৬/২০১৯ইং তারিখে উপজেলার মাজপাড়া ইউনিয়নের কুমারগাড়ী গ্রামের রাব্বি আহম্মেদ এল স্ত্রী নুরজাহান এর বাড়ীতে হারুন, আমেনা খাতুন,পারুল, হজুর আলী, হরজুল ওরফে ফরিদুল লাঠি শোঠা জিআই পাইপ হাঁসুয়া সহ বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে আমার বাড়ীর উপর আসিয়া অকথ্য ভাষায় গালিগালাজ করে।

নুরজাহান নিজ ঘর হতে বের হওয়া মাত্রই এলাপাথারি ভাবে মারপিট করে তারা। এবং মাটিতে টেনে হেচড়ে শরীরর বিভিন্ন অংশে মারাক্ত ভাবে জখম করে দেয় । এক পর্যায়ে শ্লীলতার হানির চেষ্টা চালায়। স্ত্রীকে বাঁচানোর জন্য স্বামী রাব্বি এগিয়ে আসলে তাকেও এলাপাথারি ভাবে প্রহার করে বাড়ী থেকে বের করে দেয়।

নুরজাহান আর জানান, তোদেরকে ডাকাতি ও মাদক ব্যবসায়ীর মামলা দেব। ভয়ে আমি ও আমার স্বামী চিৎকার করতে থাকলে আমার বাবা নজরুল ইসলাম, মা তাসলিমা খাতুন দ্রুত এসে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করেন। নুরজাহান ঘটনার চার দিন পর চিকিৎসা শেষে আটঘরিয়া থানার একটি অভিযোগ করি।

এএসআই সাজরুল অভিযোগকারি নুরজাহানের ঘটনা শুনে তার ইচ্ছামত লিখে একটি স্বাক্ষর নেই। ঘটনা স্থলে এসে নুরজাহানের কাছ থেকে ১৫ হাজার টাকা দাবি করেন। অন্যথায় মামলা রের্কড করব না বলে বাদী নুরজাহারকে হুমকি দেয়।

হতদরিদ্র নুরজাহান মামলা রের্কড করার জন্য এএসআই সাজরুলকে ৬ হাজার ৩ শ টাকা দেয়। তার পরও মামলাটি রের্কড না হওয়ায় নুরজাহান সহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ ওসি সাহেবের কাছে বিষয়টি বর্ননা দেন। পরে এএসআই সাজরুল ঘটনাস্থলে এসে বিষয়টি মিমংসার জন্য বাদী নুরজাহানকে চাপ দেয়। এতে সে রাজি না হওয়ায় মরফত আলী নামক একজনকে দিয়ে আমাদের বিরুদ্ধে ডাকাতি মামলা দেয়।

ওই অভিযোগে আরও উল্লেখ্য রয়েছে, নুরজাহানের স্বামী ও পিতা দিন মজুর হওয়ায় থানার চাহিত চাহিদা প্রদান করতে না পারায় আমাদের অভিযোগ আমলে না নিয়ে এএসআই সাজরুল বিবাদী পক্ষের অভিভাবক মরফত আলীকে দিয়ে উল্টো আমাদের বিরুদ্ধে ডাকাতি মামলা দিয়ে হয়রানির করাচ্ছেন।

নুরুজাহান খাতুন আটঘরিয়া থানা পুলিশের কাছে কোন বিচার না পেয়ে ৪ৎ৭/২০১৯ইং তারিখে পাবনা পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ করেছেন। এব্যাপারে মাজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিন্নাত আলী জানান, ঘটনাটি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে দোষি ব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap