শিরোনামঃ

আজ শুক্রবার / ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৫১

পাবনা জেলা পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদপ্রার্থী ইসমাইল সরদার আলোচনায় শীর্ষে

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : আগামী ১৭ অক্টোবর পাবনা জেলা পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ড আটঘরিয়া উপজেলার সাধারন সদস্য পদপ্রার্থী ইসমাইল সরদার এখন আলোচনা সমালোচনা শীর্ষে উঠে এসেছে। তবে তাদের কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

নির্বাচন কেন্দ্রিক সভা-সমাবেশের চিত্র চোখে না পড়লেও গোটা উপজেলায় নির্বাচনী আমেজ বইছে ইসমাইল সরদারকে নিয়ে। ৮ নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৮১ টি। ভোটাররা হলেন উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিল, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার।

এই নির্বাচনে ছয়জন প্রার্থী লড়াই করছেন। এরা হলেন একদন্ত
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ইসমাইল সরদার (তালা), আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মওলানা পান্নু ( টিউবওয়েল), সাবেক জেলা পরিষদের মহিলা সদস্য রাশিদা পারভীন (অটোরিকশা), কামরুজ্জামান টুটুল ( বৈদ্যুতিক পাখা)। এ নিয়ে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী, ভোটারসহ সাধারণ জনগণের মধ্যে জল্পনা-কল্পনার শেষ নেই।

আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা বার বার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক ইসমাইল সরদার বিরামহীন গণসংযোগ, প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

এবিষয়ে চাঁদভা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ সাইফুল ইসলাম কামাল বলেন, কেননা আমার জানামতে নির্যাতিত এ নেতার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে নেতাকর্মীসহ সাধারন ভোটারদের কাছেও। তিনি আরও বলেন, আমি এ পর্যন্ত যা দেখছি সে থেকে বলতে গেলে বলতে হবে প্রচার-প্রচারণা আর গণসংযোগে শীর্ষে আছেন ইসমাইল সরদার। তাছাড়া তার ব্যাপারেই জনশ্রুতিও বেশি লক্ষ্য করা যাচ্ছে।

তিনি আরও বলেন, সর্বপরি ফলাফল কি হতে পারে তা নিয়ে সরব আলোচনায় রয়েছে ভোটারদের মাঝে আওয়ামী লীগের সিনিয়র এই বর্ষিয়ান নেতা ইসমাইল সরদার। প্রার্থীদের গ্রহনযোগ্যতা, ক্ষমতা ও ইমেজও আলোচিত হচ্ছে ভোটারদের মাঝে তাকে নিয়ে।

এব্যাপারে কথা হলে সাধারণ সদস্য পদপ্রার্থী ইসমাইল সরদার জানান, আমি আমার দলের জন্য রাজনীতি করি, আওয়ামী লীগ আমার শেষ ঠিকানা। আমি বিশ্বাস করি নেতাকর্মী আর ভোটাররা
আমার সঙ্গে আছেন। তারা আমাকে পছন্দ করেন, আমি তাদের মতামতের ভিত্তিতেই আসন্ন জেলা পরিষদ নির্বাচনে তালা মার্কা প্রতীক নিয়ে লড়াই করছি। বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ভোটাররা আমাকে বিপুল ভোটে বিজয় করবেন বলে মনে করছেন তিনি।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap