শিরোনামঃ

আজ বুধবার / ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৪:০৫

পাবনায় সাগরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর

সংবাদদাদতা : পাবনা সুজানগর উপজেলার সাগরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর ও লুটপাট করেছে দূর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১০ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর কাদের আজম আমিনপুর থানায় ২০ জনের নাম উল্লেখ পূর্বক ৭ লক্ষ টাকা ক্ষতি দেখি অভিযোগ করেন।

সাগরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিন চৌধুরী জানান, শুক্রবার ইউনিয়নের খলিলপুরে বন্ধু সংগঠন আয়োজিত একটি অনুষ্ঠানে আমি উপস্থিত হই। অনুষ্ঠানে আমার বক্তব্য শেষ হতে না হতে ঐ এলাকার বেশ কিছু চিহ্নিত সন্ত্রাসী আমাকে হত্যার উদ্দেশে হামলা চালায়।

কিন্তু স্থানীয়দের সহযোগিতায় আমি প্রাণে বেঁচে আসলেও পুনরায় তারা আবারও ১৫/২০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে সাগরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে সামনে আসে। অফিসে আমাকে না পেয়ে অফিসে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ সোনা-তামা মিশ্রণে তৈরির নৌকা, অফিসে ব্যবহৃত টিভি, ফ্রিজ সহ সকল আসবাবপত্র ভাংচুর করে।

অনেক কিছু লুটপাট করে নিয়ে যায় বলে জানান তিনি। নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল সহ খলিলুর এলাকার বেশ কিছু চিহ্নিত সন্ত্রাসী তাকে হত্যার চেষ্টা চালায় বলে জানান তিনি।

সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, দলের মধ্যে ব্যক্তিগত শত্রুতা থাকতে পারে। কিন্তু ব্যক্তিগত শত্রুর জেরে আওয়ামী লীগের অফিস ভাঙচুর করবে, বঙ্গবন্ধু র ও শেখ হাসিনার ছবি ভাঙবে এসব হাইব্রিড আওয়ামী লীগ নেতাকর্মীদের কে দল থেকে বহিষ্কার এর জন্য কেন্দ্রীয় নেতাদের সহয়তা কামনা করছি।

এ ব্যাপারে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম পিপিএম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, সাগরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাঙচুর এর অভিযোগ পেয়েছি। আমরা ঘটনাটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap