শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:২৮

পাবনা’য় র‌্যাবের অভিযানে বিদেশী অস্ত্র গুলিসহ সন্ত্রাসী আটক

পাবনা প্রতিনিধিঃ- পাবনা’য় র‌্যাবের অভিযানে ১টি বিদেশী রিভলবার, ৫ রাউন্ড গুলি এবং অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্যসহ মো. শাহিন আলম (৩৫) নামের ১ কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়। সে পাবনা জেলার আতাইকুলা থানার গণেশপুর এলাকার মৃত রইচ উদ্দিনের ছেলে।

র‌্যাব পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার কিশোর রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৬’ আগস্ট) ২০২১ খ্রি. ভাররাত ৫টার দিকে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার আতাইকুলা থানার গণেশপুর এলাকার মৃত রইচ উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃত শাহিন আলম’র নিকট থেকে ১টি বিদেশী রিভলবার, ৫ রাউন্ড গুলি অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ১৬৪ পিস ইয়াবা ট্যাবলেট, গাজা ও ২টি বিদেশী মদ উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় সে দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, গাজাসহ বিভিন্ন ব্রান্ডের মাদকদ্রব্য নিজের হেফাজতে রেখে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। সেই সাথে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজী এবং অবৈধভাবে অর্জিত অর্থ দেশ-বিদেশে পাচার করে আসছিল। আসামীর বিরুদ্ধে পাবনা জেলার আতাইকুলা থানায় এজাহার দায়ের করা হয়েছে।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কিশোর রায় আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap