শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৮:০৬

পাবনায় ভাবিকে পুড়িয়ে হত্যাচেষ্টা ননদ গ্রেফতার

পাবনা প্রতিনিধি : পাবনায় আমিনপুরে পারিবারিক কলহের জেরে শজি খাতুন (৩২) নামের এক ঘরবধূকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে শ্বশুড়ী-ননদের বিরুদ্ধে। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। গুরুতর দগ্ধ অবস্থায় তাকে প্রথমে পাবনা জেনারেল হাসাপাতাল, পরে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় জড়িত অভিযোগে গৃহবধুর ননদ সামেলা খাতুন (৪০) কে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, আমিনপুর থানার তালিমনগর গ্রামের ছুরমান মন্ডল কয়েক বছর ধরে মালয়েশিয়া থাকেন। সেখান থেকে তিনি প্রতি মাসে তার বোন সামেলা খাতুনের একাউন্টে টাকা পাঠান। ননদ সামেলা খাতুন প্রতি মাসে মাত্র ৩ হাজার টাকা করে দেন তার ভাবী শজি খাতুনকে।

কিন্তু অল্প টাকায় সংসার চালানো সম্ভব না হওয়ায় শ্বশুড়ী-ননদদের সাথে কলহ দেখা দেয় শজি খাতুনের। সকালে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শ্বশুড়ী, ননদ ও ভাসুরের বউ মিলে তেল জাতীয় কিছু সজি খাতুনের শরীরে ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। তার চিৎকারে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পরে অবস্থা গুরুতর হওয়ায় অগ্নিদগ্ধ গৃহবধুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও ঘটনায় জড়িত অভিযোগে ননদ সামেলা খাতুনকে আটক করে। চিকিৎসক জানিয়েছেন, আগুনে গৃহবধুর শরীরের পঞ্চাশ ভাগ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap