শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:২৮

পাবনায় নারীদের ব্যবহার করে অপহরণকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

বিশেষ প্রতিবেদক : জেলা গোয়েন্দা শাখা পাবনার অভিযানে অভিযোগ পাওয়ার ১০ ঘন্টার ব্যবধানে নারীদের ব্যবহার করে অপহরণকারী চক্রের ৩ জন সদস্য গ্রেফতার ও লুন্ঠিত ৭০ হাজার টাকা উদ্ধার করেছে।
পুলিশ সুপার পাবনা মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম নির্দেশনায় পাবনা জেলাকে অপরাধমুক্ত করার লক্ষ্যে অভিযোগ পাওয়ার ১০ ঘন্টার মধ্যে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে অপহরণ ও মুক্তিপন আদায়ের ঘটনার মূলহোতা রবিন আহম্মেদ রানা সহ তিনজনকে গ্রেফতার করে। ০৯ আগষ্ট দিবাগত রাত ২টার দিকে আসামীদের হেফাজত হইতে ভিকটিমের নিকট হইতে নেওয়া ৯৩ হাজার টাকার মধ্যে ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়।
জানা গেছে, ৮ আগষ্ট বিকেলে সাড়ে ৪টার দিকে ভিকটিম মোঃ আলাউদ্দিনকে সুজানগর থানাধীন বদনপুর মাদ্রাসার সামনে তার মটর সাইকেল ছামিয়ে সাহায্য চায় জনৈকা মহিলা। কতা বলার এক প্রযায়ে পূ্রব থেকে ওত পেতে থাকা কযেকজন ভিকটিমকে আটক করে নির্জন স্থানে অপহরণ করে নিয়ে মারপিট করে এবং তার আতমীয় স্বজনের মাধ্যমে বিকাশের মাধ্যমে ৯৩ হাজার টাকা মুক্তিপন আদায় করে।
ভিকটিম আলাউদ্দিন গতকাল বিকালে উক্ত ঘটনায় সুজানগর থানায় অভিযোগ দায়ের করলে থানায় মামলা রুজু হয়। পুলিশ সুপার,পাবনা মহোদয়ের আদেশে মামলাটি তাৎক্ষণিক ভাবে জেলা গোয়েন্দা শাখায় তদন্তভার অর্পণ করা হয়।
সূত্রঃ সুজানগর থানার মামলা নং-০৭, তারিখ-০৯/০৮/২০২১খ্রিঃ, ধারা-৩৪২/৩৬৫/৩৮৫/৩২৩/৫০৬/৩৪ পেনাল কোড।
তদন্তকারী অফিসারঃ এসআই(নিঃ) অসিত কুমার বসাক
ডিবির একটি চৌকস টিম টানা ৫ ঘন্টা অভিযান করে ঘটনার সাথে জড়িত অপহরনকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে ও তাদের নিকট থেকে মুক্তিপন বাবদ আদায় করা ৭০ হাজার টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হল, রবিন আহম্মেদ রানা (৩৪), পিতা-মোঃ আনোয়ার হোসেন, সাং-দুলাই চৌধুরীপাড়া, মোঃ ফারুক হোসেন (৩৪), পিতা-মোঃ মাহাতাব মোল্লা, সাং-বদনপুর উত্তরপাড়া, মোঃ নজরুল ইসলাম (৩৫), পিতা-মোঃ আজমত মোল্লা, সাং-বদনপুর উত্তরপাড়া, সর্ব থানা-সুজানগর, জেলা-পাবনা।
উল্লেখ্যঃ আসামী রবিন আহম্মেদ রানার নেতৃত্বে এই চক্রটি চাদাবাজি ও এই ধরনের অপহরনে জডিত, তারা এই কাজে নারীদের ব্যবহার করে, যারা বিভিন্নন ভিকটিমের সাথে সুকৌশলে পরিচিত হয় ও পরে তাদেরকে আটক করে টাকা পয়সা আদায় করে, আসামী রবিন আহম্মেদ রানার বিরুদ্ধে মাদক, দ্রুত বিচার আইন সহ ৪টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap