শিরোনামঃ

আজ রবিবার / ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৪ঠা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৩৯

পাবনায় জনস্বাস্থ্য অফিসের সীমানা প্রাচীর ধ্বস, ঝুঁকিতে চারটি পরিবার

মিজান তানজিল, পাবনা : পাবনায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সীমানা প্রাচীর ধ্বসের ঘটনা ঘটেছে। রবিবার (২ জুন) সকালে পাবনা রাধানগর ডাকবাংলা পাড়ায় অবস্থিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এই সীমানা প্রাচীর ধ্বসের ঘটনা ঘটে। এ প্রাচীর ধ্বসের ঘটনায় আতংকিত স্থানীয় ৪টি পরিবার । জানা যায়, সকালে প্রচন্ড বৃষ্টির ফলে এই প্রাচীরটি ধ্বসে পড়ে। এ ঘটনার পরপরই প্রাচীর পাশে বসবাসরত ৪টি পরিবারের সদস্যরা ঝুঁকিতে আছে বলে জানান। কারণ প্রাচীর ধ্বসে পড়ার পর এখন তাদের ঘরের পাশের মাটিও অনেকটা ধ্বসে পরছে।

ঘটনাটি বিস্তারিত জানতে চাইলে, আলেয়া পারভীন জানান,এমন ঘটনা ঘটতে পারে বলেই আমরা অনেক আগেই জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তাকে জানাই। কিন্তু কয়েকবার জানানোর পরও তারা কোন ব্যবস্থা নেন নি। ব্যবস্থা না নেওয়ায় আজ সকালে বৃষ্টির পরপরই প্রাচীরটি ধ্বসে পড়ে। এই অবস্থায় আমরা ৪টি পরিবার অতিঝুঁকির মধ্যে আছি। অতি তাড়াতাড়ি এই প্রাচীর মেরামত না করলে আমরা চিন্তায় ঘুমাতে পারবো না। তাই জনস্বাস্থ্য অফিসের কতৃপক্ষের কাছে বিনীত জানাচ্ছি তারা যেন অতিদ্রুত এই সমস্যাটির সমাধান করেন।

এব্যাপারে জানতে চাইলে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব জানান, আমাদের সীমানা প্রাচীর অনেক পুরান হয়ে গেছে ।প্রাচীর এর ব্যাপারে আমাকে অবহিত করার পর আমি বিষয়টি সম্পর্কে অবগত হই। তবে এটা মেরামতের একটি বরাদ্দ হয়েছে এবং কাজও চলমান রয়েছে। সময় মত এটির নির্মান কাজ শেষ হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap