শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৪:১৬

পাবনায় গৃহবধূর মরদেহ উদ্ধার

পাবনা অফিস : পাবনা সদর উপজেলার চর থেকে ফিরোজা খাতুন (৪৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কি কারণে তিনি মারা গেছেন তা নিশ্চিত হওয়া যায়নি। তবে, প্রাথমিকভাবে এটিকে হত্যা বলছে পুলিশ।

শনিবার (২৯ জুন) বিকেল চারটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ফিরোজা উপজেলার ভাড়ারা ইউনিয়নের মোরাদহ খাঁ পাড়া গ্রামের এলাহী খাঁ’র স্ত্রী।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, গতকাল শুক্রবার (২৮ জুন) বিকেলে চরে বাদাম কুড়াতে যান গৃহবধূ ফিরোজা খাতুন। তারপর থেকে তার খোঁজ পাওয়া যায়নি। শনিবার কাজ করতে যাওয়ার সময় লোকজন চরের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আরো জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং মরদেহের পাশে লাঠি পাওয়া গেছে। হত্যার কারণ নিশ্চিত হওয়া যায়নি। তবে পুলিশের প্রাথমিক ধারণা, কেউ তাকে মাথায় আঘাত করে হত্যা করে ফেলে রেখেছে।

ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap