শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৪৯

পাবনায় মাদক মামলায় ২ ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড

পাবনা প্রতিনিধি : পাবনায় মাদক মামলায় ২ ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৮ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় এ আদেশ দেন পাবনা বিশেষ জজ আদালতের বিচারক মো. আহসান তারেক। এছাড়া উভয়কে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ বছরের কারাদণ্ড দেয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, পাবনা গয়েশপুর ইউনিয়নের নিকারি পাড়ার ইয়াকুব আলীর ছেলে মো: সাদ্দাম হোসেন (২৬) ও একই এলাকার আ: আলিমের ছেলে মো: শরিফুল (২০)।

আদালত সূত্র জানায়, ২০১৮ সালের জানুয়ারি মাসে মাদক গ্রহণ ও বিক্রয়ের অভিযোগে ১ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করে মামলা দায়ের করেন পাবনা সদর থানার এসআই মো: জহুরুল ইসলাম। দীর্ঘ ৫ বছর পর এ মালার রায় ঘোষণা করা হলো।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৮ সালের জানুয়ারির শেষের দিকে সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের নিকারি পাড়ার সাদ্দাম হোসেনের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

এ সময় আসামি সাদ্দামের নিকট থেকে ৬শ ও শরিফুলের থেকে ৪শ সহ মোট ১ হাজার পিস ইয়াবা ও এ মাদক সেবন সংক্রান্ত সরঞ্জামাদি জব্দ করে পুলিশ। এরপর পাবনা সদর থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap