শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:৪০

নৌকা মার্কার ভোট প্রার্থনা করেছেন-নুরুজ্জামান বিশ্বাস এমপি

পাবনা প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার ১নং সাড়া ইউনিয়নের গোপালপুর পশ্চিমপাড়ায় মসজিদুল আকসা মসজিদের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করলেন পাবনা-৪ (ঈশ্বরদী আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

শুক্রবার ২২ সেপ্টেম্বর সকাল দশটায় মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করা হয়। ১নং সারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন , “বিএনপির জামাত স্বাধীনতা বিরোধীরা বলেছে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মসজিদে উলুধ্বনি শোনা যাবে আজান বন্ধ হয়ে যাবে। অথচ আযান ঠিকই হচ্ছে।

জাতির পিতা যখন ক্ষমতায় ছিলেন তখন তিনি বিশ্ব ইজতেমার জন্য টঙ্গির ময়দান বরাদ্দ দিয়ে গেছেন এবং কাকরাইল মসজিদ নির্মাণ করেছেন এছাড়াও ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন।

তারই যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজকে বিশ্ব রেকর্ড তৈরি করে একই সঙ্গে সারাদেশে ৫৬০ টি অত্যাধুনিক মডেল মসজিদ তৈরি করেছেন।

ইসলামের জন্য ওই সকল ধর্ম ব্যবসায়ী জামাত বিএনপি উল্লেখযোগ্য কোন কাজই করতে পারেনি। এদেশে ইসলামের জন্য যা কিছু করেছে তা আওয়ামী লীগ সরকারই করছে”।

তিনি আরো বলেন, “৭১ এ মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে সব ধর্ম বর্ণের মানুষ বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছেন। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে যার যার ধর্ম সে সে পালন করবেন। কোন ধর্মের উপরে আঘাত করা যাবে না। এটা আমাদের রাসুল হযরত মুহাম্মদ (সাঃ) শিখিয়ে গেছেন।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সফলতার বর্ণনা দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার ভোট প্রার্থনা করেন।

এবং নৌকাকে বিজয়ী করে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানানোর দৃড় প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ১ নং সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও সাবেক ভিপি মুরাদ আলী মালিতা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাবেক ছাত্রনেতা আশরাফুল আবেদীন,

পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, জাতীয় শ্রমিক লীগ ঈশ্বরদী আঞ্চলিক শাখার সাংগঠনিক সম্পাদক ও সাবেক জিএস জাহিদ হোসেন, ১ নং সাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রশিদ ও দলিল লেখক সমিতির সভাপতি হাবিব সহ আরো অনেকে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap