শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:৪৬

নাগেশ্বরীতে তবলীগ জামাতের দ্বন্দ্বে ফেজবুকে মন্তব্য করায় মাদ্রাসা ছাত্রকে মারধর

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরী নেওয়াশী ইউনিয়নে গতকাল রবিবার সকাল ১০ঘটিকার সময় এক মাদরাসা ছাত্রকে মারধরের ঘটনা ঘটেছে।

জানাগেছে নেওয়াশী এগার মাথা বাজার জামে মসজিদে ১৮সেপ্টেম্বর শনিবার জয়মঙ্গল হাতিরভিটার তাবলিগ জামাতের (জোবাইর গ্রুপ) লিডার এনছার মাস্টারের নেতৃত্বে একটি মাশোয়ারা করার জন্য উপস্থিত হয়। অপরদিকে একই মসজিদে ছায়াদ গ্রুপের মাশোয়ারা করার কথা ছিল। এরই জের ধরে একই গ্রামের তবলিগ জামাতের জোবায়ের ও ছায়াদ গ্রুপ এর মধ্যে বাগবিতণ্ডা হয়েছে। এ বিষয়ে অাতাউর রহমান অাতা হাজীর সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন,এনছার মাস্টারের সাথে বাগবিতণ্ডা হয়েছে অামি শুনেছি,তবে অামি উপস্থিত ছিলাম না।

এরই জের ধরে এগারমাথা হীরার ভিটা গ্রামের এছাহাক আলীর পুত্র অাশরাফুল (জোবায়ের গ্রুপের সমর্থক) কে গত রবিবার সকাল ১০ঘটিকার সময় তার বাড়ী থেকে ১০ বছরের একটি ছেলে দ্বারা বাড়ীর বাহিরে ডেকে নিয়ে কয়েকজন ছেলে মাইর ধর করেছে বলে জানা গেছে।

অাশরাফুলের সাথে কথা বলে জানাগেছে পরবর্তিতে রিক্সায় তুলে এগারোমাথা বাজারের একটি গোডাউন ঘরের ভিতরে নিয়ে অামাকে অাতা হাজির ছেলে লিটন এবং জালাল মেম্বারের ছেলে অালম কিল ঘুষি মারে, অাশরাফুল বলেন, আমাকে কেন মারা হচ্ছে,এক কথা জানতে চাইলে, এক পর্যায়ে লিটন শামছুল মাস্টারকে দেখিয়ে দিয়ে বলেন, এদের চিনিস? অামরা তাবলীগ জামাতের লিডার তুই অামাদের সাথে বেয়াদবী করিস এবং অামার ফেজবুকে খারাপ মন্তব্য করছিস। এ কথা বলে অামার মোবাইল কেরে নিয়ে প্যাটান খুলে দিতে বলে। অামি মোবাইলের প্যাটান খুলে দেই। অাশরাফুল বলেন অামি চরমোনাই করি, এবং এনামগঞ্জ দাখিল মাদরাসার নবম শ্রেণীর ছাত্র।
অাশরাফুল অারোও জানান, ইতিপুর্বে এগারোমাথা জামে মসজিদের খতিবের বিরুদ্ধে ফেজবুকে মন্তব্য করায় এলাকাবাসী অামাকে বিভিন্নভাবে হুমকি দেয়। পরবর্তিতে অামি থানায় একটি অভিযোগ করি। এ বিষয়ে নেওয়াশী ইউনিয়নের চেয়ারম্যান সহ স্থানীয় মহতদের উপস্থিতে মিমাংসা করা হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঘটনার বিষয়ে কোন মামলা হয় নি। আশরাফুল নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। ভুক্তভোগী অাশরাফুল ও তার বাবা এছাহাক আলী বলেন,  এঘটনার সুষ্ঠু বিচার চাই।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap