শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:০০

দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার….সাঁথিয়ায় টুকু এমপি

উজ্জল হোসেন, সাঁথিয়া (পাবনা) : সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কৃত স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি বলেছেন সরকার দূর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। ইতো মধ্যে শুদ্ধি অভিযান আপনাদের চোখে পড়েছে। শুধু দুর্নীতি নয়, মাদকের বিরুদ্ধেও সরকার কঠোর অবস্থানে রয়েছে। তিনি দলের অংঙ্গ, সংগঠনের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন কেউ যদি মাদকের সাথে জড়িত থাকে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদক ও দুর্নীতি দেশ ও জাতির উন্নয়নের অগ্রগতিকে ধংস করে।
এমপি আরও বলেন, অশুভ শক্তিকে বিনাস করতে সরকার কাজ করছে। সেই অশুভ শক্তির বিনাস ঘটাতেই স্বর্গ থেকে দূর্গার আগমন ঘটেছে। সোমবার সন্ধ্যায় পাবনার সাঁথিয়া উপজেলার বিষ্ণুপুর ঋষিপাড়া দূর্গা পুজার মন্ডপ পরিদর্শনে এসে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী কার্তিক চন্দ্র সাহা, ক্ষেতুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর আলম পিনচু, ক্ষেতুপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল হক স্বপন ও ইউপি সদস্য আয়নাল হক প্রমূখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap