শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৫২

দিনাজপুর ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে আলোচনা সভা ও সনদ বিতরণ

স্টাফ রিপোর্টার : দিনাজপুর ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত ১৪ অক্টোবর রোজ শুক্রবার বিকেলে দিনাজপুর সুখ সাগর মাঠে ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন দিনাজপুর জেলা শাখা কতৃক আয়োজিত আলোচনায় সংগঠনের সভাপতি সৌরভ অধিকারী শুভ’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সংগ্রাম জয় চক্রবর্তী’র সঞ্চালনায় পবিত্র কুরআন তেলোয়াত ও পবিত্র গীতা পাঠ শেষে সংগঠনের যুব বিষয়ক সম্পাদক মোঃ সামিউর রহমান রিমন এর আকশ্বিক মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনায় এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।
উক্ত সভায় বক্তব্য প্রদান করেন সম্মানিত উপদেষ্টা বিপুল সরকার সানি, সহ-সভাপতি বেলাল হোসেন , সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, প্রজেক্ট সম্পাদক বিজয় চন্দ্র রায়, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রদীপ কুমার রায়, সহ-সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম রন্জু, বাঁধন সরকার, শাহীন ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক মুক্ত সমাজ, বৈষম্য দূরীকরন ও সবার মাঝে অসাম্প্রদায়িক চেতনা ফিরিয়ে আনা সহ সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে মতামত ব্যাক্ত করেন।

এসময় দিনাজপুর সদর, বীরগঞ্জ, চিনিরবন্দর ও হাকিমপুর উপজেলার ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর আংশিক কমিটি ঘোষনা করা হয় এবং উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে এক সপ্তাহের মধ্যে পূর্নাঙ্গ কমিটি জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়।

আলোচনা সভা শেষে ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন দিনাজপুর জেলা শাখা থেকে যারা বাংলাদেশ যুব সম্মেলন ঢাকায় অংশগ্রহণ করেন তাদের সকলের হাতে সনদ তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন ফরিদুল ইসলাম, আহসান কবীর, রতন বর্মন, ইশরাত জাহান নাসরিন, আবু হাসান, বন্ধন ইসলাম, চয়ন ভৌমিক, কাঞ্চন সরকার, অনিন্দ্য গোস্বামী, কথা চ্যাটার্জি, ফাতেমা খন্দকার, স্বপন কুমার সরকার, আবু বক্কর সিদ্দিক, আপেল মাহমুদসহ প্রমুখ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap