শিরোনামঃ

আজ মঙ্গলবার / ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:১২

দিনাজপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে পারিবারিক কলহের জেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বিলকিস (৩৫) নামের এক গৃহবধূর আত্মহত্যা।

শনিবার (১১ ডিসেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৯ ঘটিকায় শহরের ষষ্ঠিতলা রেল কলোনি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সকাল সাড়ে ১১ঘটিকায় দিনাজপুর রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।
নিহত বিলকিস (৩৫) শহরের পশ্চিম মিশন রোডের রেল কলোনি এলাকার মৃত নুরু মিয়ার মেয়ে।
এঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে নিহতের স্বামী আলম মিয়াকে আঁটক করছেন পুলিশ। তিনি একই এলাকার শাহাজাহান প্রামাণিকের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল থেকেই পারিবারিক বিষয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। পরে তারা দেখেন যে, ট্রেনে ঝাঁপ দিয়ে বিলকিস (৩৫) আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে দিনাজপুর রেলওয়ে পুলিশের (ওসি) এরশাদুল হক ভূঁইয়া বলেন, “পারিবারিক বিভিন্ন বিষয়ে বিলকিস ও তার স্বামীর মধ্যে মতবিরোধ চলছিল। সকালে পঞ্চগড়গামী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি”। এঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তার স্বামীকে আঁটক করা হয়েছে। ময়না তদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে”। এঘটনায় নিহতের ভাই নাসিম বাদী হয়ে একটি মামলা দাঁয়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap