শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৪৭

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৪০ কিমি যানজট

টাঙ্গাইল প্রতিনিধি : ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে প্রায় ৪০ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেমে যানবাহন চলাচল করছে। মঙ্গলবার (৪ জুন) সকাল ৭টা থেকে এ রুটে থেমে থেমে যানবাহন চলাচল করতে দেখা গেছে। পরে সকাল পৌনে ৮টা থেকে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এখনও পরিস্থিতি স্বাভাবিক হয়নি।

একাধিক চালকরা জানান, ভোর থেকেই যানবাহনের ধীরগতি ছিল। পরে সকাল ৭টা থেকে এ রুটের পাকুল্যা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত প্রায় ৪০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এখনও চার লেনের কাজ চলমান থাকায় সড়কের বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হয়েছে। আর সামান্য বৃষ্টি হলেই গাড়ির গতি কমিয়ে গাড়ি চালাতে হয়।

এছাড়াও সোমবার পোশাক শ্রমিকদের ছুটি হওয়ার পর বিকেল থেকে এ রুটের যানবাহন চলাচল বৃদ্ধি পেয়েছে কয়েকগুণ। এ কারণে যানজটের সৃষ্টি হচ্ছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন বলেন, এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার যানজট রয়েছে। সেতুর পশ্চিমপাড় গাড়ি রিসিভ করতে সমস্যা হওয়ার কারণে সেতুর পূর্বপাড়ে যানজটের সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। আশা করছি অল্প সময়ের মধ্যেই যানচলাচল স্বাভাবিক হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap