শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:৩৫

ট্রাক, সিএনজি ও অটোরিকশার ত্রিমুখী সংর্ঘে ২ জন নিহত, আহত ২ জন

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে ট্রাক, সিএনজি অটোরিকশা, ও শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত ও আহত হয়েছে দুইজন। গুরুত্ব আহত অবস্থায় দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার(২৫ অক্টোবর) ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার বানেশ্বর আঞ্চলিক সড়কের সরকারি এসএম স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে এঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদীর জেহের মোল্লার ছেলে আসান মোল্লা(৬৫), দক্ষিণ লালপুর এলাকার আ: জলিল এর ছেলে জিন্নাত আলী(৫৪)।

গুরুত্বর আহতরা হলেন আলাইপুর বাঘা এলাকার রশিদের ছেলে সিএনজি চালক মাহাবুল(৩২), আওতা পাড়া এলাকার আলাল মন্ডলের ছেলে মালেক(৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, এসএম সরকারি স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন একটি খড়ি বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলার, সিএনজি ও অটোরিকশা ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অরবিন্দ সরকার জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে করা হয়েছে। অটোরিকশা জব্দ করা হয়েছে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap