শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:২৬

জেলা ছাত্রলীগের উদ্যোগে সজিব ওয়াজেদ জয়’র ৪৮তম জন্মদিন পালন

মিজান তানজিল, পাবনা : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্ঠা ও তার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয়’র ৪৮তম জন্মদিন পালন করেছে পাবনা জেলা ছাত্রলীগ । শনিবার জেলা ছাত্রলীগের আয়োজনে সরকারি এডওয়ার্ড কলেজ মাঠ প্রাঙ্গণে জেলা ছাত্রলীগ ও অন্যান্য ইউনিট ছাত্রলীগের নেতৃবৃন্দদের সমন্বয়ে কেককেটে ও আনন্দ উল্লাস করে এ জন্মদিন পালন করা হয়। এ সময় শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক তাজুল ইসলাম।

বক্তব্য কালে তিনি বাংলাদেশের তথ্য প্রযুক্তির আইকন সজিব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাদ্দাম হোসেন, সহ সভাপতি জুনায়েদ আহমেদ, সহ-সভাপতি কাওছার আহমেদ,যুগ্ন সাধারন সম্পাদক আব্দুর জব্বার, যুগ্ন সাধারন সম্পাদক অনিক আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক কৌশিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান সজিব,প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন,এস এম হল শাখা ছাত্রলীগের সভাপতি আশিকুল ইসলাম,পলিটেনিক শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাকিল মিয়া শান্তসহ অন্যান্য নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap