শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৮:২৭

চিরিরবন্দরে সেফটি ট্যাংকির সাটারিং অক্সিজেনের অভাবে ৩ নির্মাণ শ্রমিক গুরুতর অসুস্থ্য

পি কে রায়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের চিরিরবন্দরে নতুন সেফটি ট্যাংকি নির্মাণের পর সাটারিং খুলতে গিয়ে ৩ নির্মাণ শ্রমিক অক্সিজেনের অভাবে ট্যাংকিতেই গুরুতর অসুস্থ্য হলে চিরিরবন্দর ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাঁদের উদ্ধার করে প্রথমে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ঘটনাটি গতকাল ৫ সেপ্টেম্বর ২০২১খ্রিঃ রোজ রবিবার দুপুর ১ ঘটিকায় উপজেলার ৬নং অমরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে ঘটেছে।

স্থানীয় সুত্র ও ফাঁয়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপজেলার ৬নং অমরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামের আলহাজ্ব শামসুল ইসলামের ছেলে আক্কাস আলী নতুন বাড়ি নির্মাণ করার পর সেফটি ট্যাংকি নির্মাণ শেষে ৩ জন নির্মাণ শ্রমিক সাটারিং খোলার সময় ট্যাংকিতে নামলে অক্সিজেনের অভাবে অসুস্থ্য হয়ে পরেন। স্থানীয়রা বিষয়টি জানতে পেয়ে চিরিরবন্দর ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে সংবাদ দিলে তাঁরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাঁদের উদ্ধার করেন। আহতরা হলেন মথুরাপুর গ্রামের রাজু আহমেদ (৩০), বাসুদেবপুর গ্রামের দানিপাড়ার বুলু হোসেন ( ২৮) ও এই রিপোর্ট লেখা অবধি অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap