শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:৪৮

চিরিরবন্দরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুইজনের মর্মান্তিক মৃত্যু

পি কে রায়, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলায় দিনাজপুর- রংপুর মহাসড়কের ভুষিরবন্দর বাজারে দ্রুত গতির মাইক্রোবাস ও মোটরসাইকেল সংঘর্ষ হলে মোঃ মিনারুল ইসলাম (১৫) ও মোঃ সাকিব হোসেন (১৮) দুই চাচাতো ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (৫ জুলাই) রাত আনুমানিক সাড়ে ৯ঘটিকার সময় উপজেলার ভুষিরবন্দর বাজার এলাকায় আত্রাই নদীর উপর নির্মিত ব্রীজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার তেঁতুলিয়া থেকে বিয়ের দাঁওয়াত খেঁয়ে দুই ভাই মোটরসাইকেল যোগে তাদের নিজ বাড়ি বীরগাঁও যাওয়ার পথে আত্রাই নদীর ব্রীজের সামনে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সৈয়দপুরগামী একটি দ্রুতগামী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ সময় ঘাতক মাইক্রোবাসটি পালিয়ে যায়।

নিহতরা হলেন সদর উপজেলার সুন্দরবন ইউনিয়নের বীরগাঁও গ্রামের দাইবুল্লা শাহ্ পাড়ার মোঃ আনিসুর রহমানের পুত্র মোঃ মিনারুল ইসলাম (১৫) ও অপরজন তার আপন চাচাতো ভাই পল্লী চিকিৎসক মোঃ মোকসেদুল ইসলামের পূত্র মোঃ সাকিব হোসেন (১৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিদ্দিকুর রহমান।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap